Alexa ইতালিতে সফররত কর্মকর্তাদেরকে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সংবর্ধনা

ইতালিতে সফররত কর্মকর্তাদেরকে জালালাবাদ অ্যাসোসিয়েশনের সংবর্ধনা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩৮ ১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সরকারি সফরে থাকা বাংলাদেশ স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের সচিব এবং গাজীপুর সিটি কর্পোরেশনের একটি প্রতিনিধি দলের সংবর্ধনা জানিয়েছে জালালাবাদ অ্যাসোসিয়েশন ইতালি।

শনিবার স্থানীয় সময় রাত আটটার দিকে দেশটির তরপিনাত্তারা রসই রেস্টুরেন্টের হল রুমে নয় সদস্যের ওই প্রতিনিধি দলের সঙ্গে এ সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি অলিউদ্দিন শামীম। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাব্বির আহমদের পরিচালনা ও বৃহত্তর সিলেট যুব সংঘের সাধারণ সম্পাদক জায়েদুল হক মুকুল।

উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাচন কমিশনার মো. অলিউল ইসলাম, কমিশনার মাসুক মিয়া, সহ সভাপতি মো. জসিম উদ্দিন, মো. আলী হোসাইন, মাওলানা রুহুল আমিন, সহ সাধারণ সম্পাদক মো. আপ্তাব উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহিন, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ আহমেদ আরেফিন, ক্রীড়া সম্পাদক মুন্না হোসাইন, সহ ক্রীড়া সম্পাদক রুবেল আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিনহাজ হোসেন, সদস্য হাফিজ মো. মিছবাহ উদ্দিন, মো. সারোয়ার হোসাইন ও সারোয়ার হোসেনসহ সংগঠনটির নেতারা।

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে ‘রোড ইনফ্রাস্ট্রাকচার অ্যাসেট ম্যানেজমেন্ট’ বিষয়ে স্টাডি টুর এ সফররত সরকারি কর্মকর্তারা হলেন- স্থানীয় সরকার বিভাগের উপসচিব মো. এরশাদুল হক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, স্থানীয় সরকার বিভাগের উপপ্রধান মো. জাকির হোসেন চৌধুরী, গাজীপুর সিটি কর্পোরেশনের সচিব মো. মোস্তাফিজুর রহমান, গাজীপুর সিটি কর্পোরেশনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আকবর হোসেন, গাজীপুর সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মো. মজিবুর রহমান, পরিকল্পনা মন্ত্রণালয়ের বাস্তবায়ন পর্যবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের উপপরিচালক মাহবুব জামান খান, গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী মু. আশরাফ হোসেন, পরিকল্পনা কমিশন, ভৌত অবকাঠামো বিভাগের সিনিয়র সহকারী প্রধান মো. সাইদুর রহমান মন্ডল। 

এ সময় সফররত বাংলাদেশ সরকারের ঊর্ধ্বতন কর্মকর্তারা জালালাবাদ অ্যাসোসিয়েশনের আন্তর্জাতিক মানের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। সেইসঙ্গে কর্মকর্তারা সম্মাননা ক্রেস্ট প্রদান করায় জালালাবাদ অ্যাসোসিয়েশন ইতালির নেতাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

পরিশেষ নৈশভোজের মাধ্যমে সভাপতি অলিউদ্দিন শামীম সভার সমাপ্তি ঘোষণা করেন।

সফররত কর্মকর্তারা অলিউদ্দিন শামীমের তত্ত্বাবধানে ছয় দিনের ইউরোপ সফরে ফ্রান্স, সুইজারল্যান্ড ও ইতালির বিভিন্ন সিটি কর্পোরেশনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন।

ডেইলি বাংলাদেশ/এসআই