Alexa ইডেনে গাইবেন রুনা লায়লা-জিৎ গাঙ্গুলি

ইডেনে গাইবেন রুনা লায়লা-জিৎ গাঙ্গুলি

স্পোর্টস ডেস্ক   ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩২ ২১ নভেম্বর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

প্রথমবারের মত গোলাপি বলে দিবারাত্রির টেস্ট খেলতে যাচ্ছে বাংলাদেশ-ভারত। এ টেস্টে গান গাওয়ার আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লাকে। তিনি ম্যাচ শুরুর আগে প্রায় ১৫ মিনিটের গান গাইবেন। এছাড়া ওপার বাংলার সঙ্গীতশিল্পী-পরিচালক জিৎ গাঙ্গুলি ও অন্যান্য শিল্পীরাও থাকবেন দর্শকদের মনোরোঞ্জনের জন্য।

বুধবার  দুপুরে ইডেন গার্ডেন্স পরিদর্শন শেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেন, ‘মিউজিক পারফরম্যান্স থাকবে। দিন শেষে সবার জন্য ফেলিসিটেশন থাকবে। দুই দল, সাবেক অধিনায়করা, প্রধানমন্ত্রী (বাংলাদেশ), মুখ্যমন্ত্রী, রুনা লায়লার পারফরম্যান্স, জিৎ গাঙ্গুলির পারফরম্যান্স, সৌমেন্দ্র, সৌরজিত পারফরম্যান্স, প্রচুর ফাংশন থাকবে।’

এদিকে, দিবারাত্রির এই টেস্ট ম্যাচকে ঘিরে নতুন সাজে সেজেছে কলকাতা শহর। এই ম্যাচটি দেখতে আসবেন বিশিষ্ট অতিথিবৃন্দ। আগামীকাল দিবারাত্রির ওই টেস্ট উপভোগ করতে বাংলাদেশ থেকেও অনেকে যাবেন কলকাতায়।

আগামীকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়ে শুরু হবে বাংলাদেশ ও ভারতের মধ্যকার ঐতিহাসিক দিবারাত্রির টেস্ট ম্যাচ। ঐতিহাসিক এই টেস্ট দেখতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। উপস্থিত থাকবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।

ডেইলি বাংলাদেশ/আরএস