Alexa ইউপি সদস্যদের ৩০ মাসের সম্মানী চেয়ারম্যান পকেটে

ইউপি সদস্যদের ৩০ মাসের সম্মানী চেয়ারম্যান পকেটে

দিনাজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২১ ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ১৯:৩০ ২৮ জানুয়ারি ২০২০

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক

দিনাজপুর সদরের আউলিয়াপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে ইউপি সদস্যদের ৩০ মাসের সম্মানী লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এছাড়া তার বিরুদ্ধে স্বাক্ষর জাল করে বিভিন্ন ভুয়া প্রকল্প দেখিয়ে অর্থ আত্মসাতের অভিযোগ করেছেন ভুক্তভোগীরা।

আউলিয়াপুর প্যানেল চেয়ারম্যান মো. মাহবুর আলম বলেন, চেয়ারম্যান আব্দুর রাজ্জাক দীর্ঘদিন ধরে অনিয়ম-দুর্নীতি করছেন। তিনি পরিষদের তহবিলের অর্থ আত্মসাৎ করছেন। সভার রেজুলেশন সদস্যদের স্বাক্ষর নিলেও দীর্ঘদিন ধরে সভার আয়োজন করেন না তিনি।

ভুক্তভোগীদের স্বাক্ষরিত অভিযোগ

ভুক্তভোগী ইউপি সদস্যরা জানান, তারা ৩০ মাস ধরে সম্মানী পাচ্ছেন না। পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছেন। এ বিষয়ে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনে লিখিত অভিযোগ করা হয়েছে। কিন্তু প্রশাসনকে ফাঁকি দিয়ে নিজের খেয়াল অনুযায়ী পরিষদ চালিয়ে যাচ্ছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন তারা।

ওই ইউপির চেরাডাঙ্গী মেলা কমিটির মেম্বার মো. জুলফিকার আলী জানান, ইউপি চেয়ারম্যান এলাকার কিশোর-যুবকদের খেলাধুলার সামগ্রী দেয়া বন্ধ করে দিয়েছেন। এতে তারা মাদকের দিকে যাচ্ছে।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক জানান, সব অভিযোগ মিথ্যা। কোনো সদস্যের সম্মানী মেরে খাইনি। মাসিক সভাও যথারীতি হচ্ছে। ফেব্রুয়ারি মাসে প্যানেল চেয়ারম্যান ও সদস্যদের নিয়ে ৪৫টি ফুটবল বিতরণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর