ইউএসবি এক্সপ্রেসের যাত্রা শুরু

ইউএসবি এক্সপ্রেসের যাত্রা শুরু

প্রকাশিত: ০৯:১৪ ৩ জুন ২০১৮  

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেবাপ্রদানকারী কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করেছে ইউএসবি এক্সপ্রেস।আগামী ১জুলাই থেকে ৬৪ টি জেলা শহরে ইউএসবি এক্সপ্রেস এর নিজস্ব অফিস, ফ্র্যাঞ্চাইজি ও এজেন্ট এর মাধ্যমে কার্যক্রম শুরু করা হবে।প্রতিষ্ঠানের কর্মকর্তারা জানায়,তাদের লক্ষ্য তিনটি-বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পন্য অন্যান্য প্রতিষ্ঠানের কাছে স্থানান্তর,গ্রাহকের কাছে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পণ্য এবং এক গ্রাহকের পণ্য অন্য গ্রাহকের কাছে সঠিকভাবে পৌঁছানো।

ইউএসবি এক্সপ্রেস এর মূল ভিত্তি হচ্ছে পন্যের যথাযথ নিরাপত্তা প্রদান, টেকনোলজিক্যালি পণ্যের অবস্থান নিশ্চিতকরণ, দ্রুততম সময়ে নির্ধারিত গন্তব্যে পণ্য পৌঁছানো। তুলনামূলক কম খরচে, সঠিক মান বজায় রেখে ইউএসবি এক্সপ্রেস পণ্য পরিবহন সেবা শুরু করেছে। দেশে কিংবা বিদেশে পণ্য পৌছাতে দ্রুততার সাথে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিত করে প্রথমদিন থেকেই গ্রাহকদের সেবা প্রদান করছে ইউএসবি এক্সপ্রেস।

উত্তরবঙ্গের নানা রকম আমের চাহিদা এখন সারাদেশে। আর সেই আম মাঠ থেকে ভোক্তার হাতে পৌঁছাতে ইউএসবি এক্সপ্রেস কাজ করছে। প্রাথমিকভাবে উত্তরবঙ্গের বিভাগীয় শহর রাজশাহী আর সুমিষ্ট আমের চারণভূমি খ্যাত চাঁপাইনবাবগঞ্জ থেকে গ্রাহকের চাহিদা অনুযায়ী রাজধানী ঢাকার বিভিন্ন গন্তব্যে অতি অল্পসময়ে পৌঁছে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

ইউএস-বাংলা গ্রুপের অন্যান্য উল্লেখযোগ্য প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- ইউএস-বাংলা এসেটস্, গ্রিণ ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ইউএস-বাংলা মেডিকেল কলেজ এন্ড হসপিটাল, ইউএস-বাংলা লেদার ইন্ডাস্ট্রিজ, ইউএস-বাংলা ফুটওয়্যার কোম্পানী, ইউএস-বাংলা হাইটেক ইন্ডাস্ট্রিজ ইত্যাদি।

পণ্যের বুকিং দিতে যোগাযোগ- রাজশাহীর বোয়ালিয়া- ০১৭১৬৫৩৬০২১, বানেশ্বর- ০১৭১৬৭৩১৯৫২ ও চাপাইনবাবগঞ্জের শান্তির মোড়-০১৯১৭১১৭১৪৮ এবং রাজধানী ঢাকায়-০১৭০১২০৭৮৬২।

ডেইলি বাংলাদশে/এসএস