103763 আ‍ওয়ামী লীগের প্রচার উপ-কমিটির ইফতার
Best Electronics

আ‍ওয়ামী লীগের প্রচার উপ-কমিটির ইফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫৪ ১০ মে ২০১৯   আপডেট: ২২:৩২ ১০ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাংবাদিক-কলামিস্টদের সম্মানে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাজধানীর ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী লাউঞ্জে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতারের আগে দেশ ও জাতির উন্নতি, সমৃদ্ধি এবং কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ ইফতার ও দোয়া মাহফিলে অংশ নেয়া সাংবাদিক-কলামিস্টদের ধন্যবাদ জানান।

এতে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম, ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, দলের সাংগঠনিক সম্পাদক ও পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম, বিশিষ্ট সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক আমিনুল ইসলাম প্রমুখ।

ইফতার মাহফিলে বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক ও প্রধান নির্বাহী, জ্যেষ্ঠ সাংবাদিক এবং কলামিস্টরা যোগ দেন। তাদের মধ্যে বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ডেইলি অবজারভার সম্পাদক ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ, জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, আমাদের নতুন সময় সম্পাদক নাঈমুল ইসলাম খানসহ অনেকে উপস্থিত ছিলেন। 

ডেইলি বাংলাদেশ/আরএইচ

Best Electronics