আশুগঞ্জে নৈর্ব্যক্তিকের উত্তর সরবরাহে পাঁচ শিক্ষকের জেল

আশুগঞ্জে নৈর্ব্যক্তিকের উত্তর সরবরাহে পাঁচ শিক্ষকের জেল

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪০ ৩ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দাখিল পরীক্ষার্থীদের নৈর্ব্যক্তিকের উত্তর সরবরাহের দায়ে পাঁচ শিক্ষককে দুই বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাদের দশ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

সোমবার দুপুরে আশুগঞ্জ ফার্টিলাইজার স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরিদর্শনে গিয়ে এ রায় দেন ইউএনও মো. নাজিমুল হায়দার। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল হোসেন।

দণ্ডিতরা হলেন- উপজেলার চরচারতলা ইসলামিয়া আলিম মাদরাসার সহকারী সুপার মো. মাজহারুল ইসলাম, একই মাদরাসার সহকারী শিক্ষক মো. শফিকুল ইসলাম, খোলাপাড়া ওমেদ আলী শাহ দাখিল মাদরাসার সহকারী সুপার মো. মহিউদ্দিন, তালশহর করিমিয়া ফাজিল মাদরাসার প্রভাষক কবির হোসেন ও সরাইল উপজেলার পানিস্বর মাদেনিয়া গাউছিয়া দাখিল মাদরাসার সহকারী সুপার আব্বাস আলী।

ইউএনও মো. নাজিমুল হায়দার জানান, সোমবার মাদরাসার কোরআন মাজিদ ও তাজবিদ পরীক্ষা ছিল। এ উপলক্ষে আশুগঞ্জ ফার্টিলাইজার স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে তিনি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পরিদর্শনে যান। এ সময় কেন্দ্র সচিবের পাশের কক্ষে দণ্ডিতরা নৈর্ব্যক্তিকের উত্তর লিখছিলেন। পরে তাদের হাতেনাতে ধরে জেল ও জরিমানা করা হয়।

ডেইলি বাংলাদেশ/এমআর