Alexa আলাউদ্দিন হত্যাকাণ্ডে আরো দুই আসামি গ্রেফতার

আলাউদ্দিন হত্যাকাণ্ডে আরো দুই আসামি গ্রেফতার

মনপুরা (ভোলা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৫ ১৯ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:২৭ ১৯ জানুয়ারি ২০২০

কালাম ও রনি। ছবি: ডেইলি বাংলাদেশ

কালাম ও রনি। ছবি: ডেইলি বাংলাদেশ

ভোলার মনপুরায় বেসরকারি একটি ব্যাংকের এজেন্ট আলাউদ্দিন হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বা পিবিআই।

শনিবার সন্ধ্যায় বরিশাল জোনের পিবিআই পুলিশ পরিদর্শক মো. কবির হোসেনের নেতৃত্বে একটি টিম মনপুরা থেকে এসও কালাম ও রনিকে গ্রেফতার করে। এদিন সন্ধ্যায় তাদের বরিশাল নেয়া হয়।

পিবিআই’র বরিশাল জোনের মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. কবির হোসেন মুঠোফোনে জানান, আলাউদ্দিন হত্যাকাণ্ডে এসও কালাম ও রনিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে। মামলার তদন্তের স্বার্থে কিছু বলা যাচ্ছে না।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, আলাউদ্দিন হত্যাকাণ্ডে গ্রেফতার ছয় আসামিকে প্রথম দফায় সাত দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তিন আসামি জয়নাল, কালাম ও মাকছুদকে পাঁচ দিনের রিমান্ডে নেয়া হয়।

এদিকে এ হত্যা মামলার তিন মাস অতিবাহিত হলেও রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ। পরে গত ৭ ডিসেম্বর মামলাটি পিবিআইতে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, গত বছরের ৬ অক্টোবর নিজ বাড়ির সামনে আলাউদ্দিন মোল্লাকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। পরের দিন ৭ অক্টোবর পুলিশ এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ছয় আসামি জয়নাল, কালাম, মাকছুদ, দিবাকর, শামীম ও শাহিনকে গ্রেফতার করে। 

ডেইলি বাংলাদেশ/জেডআর