Alexa আম্বার গ্রুপের ভাইস চেয়ারম্যানের দায়িত্বে আনাফ আজিজ

আম্বার গ্রুপের ভাইস চেয়ারম্যানের দায়িত্বে আনাফ আজিজ

অর্থনীতি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪১ ৫ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশীয় শিল্পে সুপ্রতিষ্ঠিত এবং সুনামধন্য ব্যবসাপ্রতিষ্ঠান আম্বার গ্রুপের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন আনাফ আজিজ। 

শনিবার (৫ অক্টোবর) বনানীস্থ আম্বার গ্রুপের প্রধান কার্যালয়ে আনুষ্ঠিকভাবে তার দায়িত্ব বুঝিয়ে দেন গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেল। 

আনাফ আজিজ যুক্তরাজ্যে থেকে শিক্ষালাভ করে সম্প্রতি দেশে ফিরে এ দায়িত্ব গ্রহণ করেন। 

আনাফ আজিজ বিখ্যাত শিল্পগোষ্টী পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমের পৌত্র এবং আম্বার গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেলের পুত্র। 

বিশিষ্ট শিল্পপতি ও পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেম আম্বার গ্রুপের ভাইস চেয়ারম্যান হিসেবে আনাফ আজিজের দায়িত্ব গ্রহণকালে উপস্থিত ছিলেন। 

পারটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাসুদ ও রুবেল আজিজ, পারটেক্স স্টার গ্রুপের চেয়ারপারসন মিসেস সুলতানা হাসেম, ভাইস চেয়ারম্যান আজিজ আল কায়সার, ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ, আম্বার গ্রুপের পরিচালক ফারাহ্ রাসেল এসময় উপস্থিত ছিলেন।

এছাড়া আম্বার গ্রুপের পরিচালক, কর্মকর্তা ও কর্মচারীসহ পারটেক্স গ্রুপ ও পারটেক্স স্টার গ্রুপের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

আনাফ আজিজের যোগ্য নেতৃত্বে আম্বার গ্রুপের প্রতিষ্ঠান- আম্বার টেক্সটাইলস লিমিটেড, আম্বার ডেনিম লিমিটেড, আম্বার এনার্জি লিমিটেড, আম্বার বোর্ড লিমিটেড, ভাওয়াল রিসোর্ট লিমিটেড, আম্বার সুপার পেপার লিমিটেড, আম্বার আইটি লিমিটেড, নিউজবাংলাদেশ.কম, রেডিও আম্বার, আম্বার সফট্ওয়্যার সল্যুশনস্ লিমিটেড, আম্বার কমিউনিকেশনস্ লিমিটেড, আম্বার ইন্টারন্যাশনাল লিমিটেড, আম্বার পিএসএফ লিমিটেড, আম্বার ডেনিম ওয়াশ ও আম্বার রেসিডেন্স উত্তরোত্তর সমৃদ্ধি লাভ করবে বলে আশা প্রকাশ করেছেন গ্রুপের প্রতিদায়িত্বশীল কর্তাব্যক্তিরা।

ডেইলি বাংলাদেশ/আরএজে