Alexa আমিরাতে ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি নাসির

আমিরাতে ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি নাসির

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৩ ১৭ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সংযুক্ত আরব আমিরাত সরকারের ঘোষিত স্থায়ী ভিসার গোল্ড কার্ড পেলেন মাহাতাবুর রহমান নাসির। আরব আমিরাতের ভাইস প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী এবং দুবাইয়ের শাসক শেখ মোহাম্মদ বিন রাশেদ আল মকতুম ঘোষিত ‘গোল্ড কার্ড’ পাওয়া প্রথম বাংলাদেশি প্রবাসী তিনি।

রোববার সংযুক্ত আরব আমিরাত সরকারের পক্ষ থেকে দুবাইয়ের জিডিআরএফএ সদর দফতরে মাহতাবুর রহমান নাসির এবং তার পরিবারের সব সদস্যকে এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা দেয়া হয়।

এই গোল্ড কার্ড রেসিডেন্সি ভিসা প্রদান করেন কর্নেল আলী মোহাম্মদ আল হামাদি এবং লেফটেন্যান্ট আবু বক্কর আহমেদ আল আলী তার হাতে এই গোল্ড কার্ড রেডিডেন্সি ভিসা হস্তান্তর করেন।

মাহতাবুর রহমান নাসির আরব আমিরাতের বিখ্যাত আল হারামাইন পারফিউম এর কর্ণধার, বাংলাদেশের এনআরবি ব্যাংকের চেয়ারম্যান, ওয়াল্ড সিআইপি অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি।

মোহাম্মদ মাহতাবুর রহমান বাংলাদেশে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে পর পর চারবার সিআইপি নির্বাচিত হন। আরব আমিরাত, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশে তার পারফিউমের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ১৯৭০ সালে আল হারামাইন পারফিউম যাত্রা শুরু করে সৌদি আরবের পবিত্র শহর মক্কা থেকে। সেই থেকে বিশ্বের নানা দেশে এর শাখা প্রতিষ্ঠান গড়ে তিনি সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/আরএস/এসআই