Alexa ‘আমার স্বপ্ন পূরণ হয়েছে’

‘আমার স্বপ্ন পূরণ হয়েছে’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৯ ১৩ অক্টোবর ২০১৯  

শাহ হুমাইরা সুবাহ

শাহ হুমাইরা সুবাহ

শাহ হুমাইরা সুবাহ। কিছুদিন আগে ক্রিকেটার নাসিরকে প্রেমিক দাবি করে আলোচনায় আসেন তিনি। সে থেকে তার ফলোয়ার ও ভক্তের সংখ্যাও বেড়ে চলেছে হু হু করেই। মূলত নাসিরের জনপ্রিয়তায় জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি।

বর্তমানে দুটি চলচ্চিত্রে কাজ করছেন সুবাহ। নবাগত এই অভিনেত্রীর সঙ্গে কথা বলে জানা গেছে এমন তথ্য। সুবাহ বলেন, এরই মধ্যে দু’টি ছবির কাজ একসঙ্গে করছি। ছবি দু’টি হচ্ছে দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কত ভালোবাসি’ ও মোহাম্মদ আসলামের ‘সমাধান’।

এও জানালেন, দু’টি ছবির ৭০ ভাগ কাজ ইতোমধ্যে শেষ হয়েছে। সুবাহ আরো বলেন, খুব বেশি দিন হয়নি চলচ্চিত্রে কাজ শুরু করেছি। তবে দেখতে দেখতে দুটি ছবির ৭০ ভাগ কাজ সমাপ্ত করেছি। এমনকি দুটো ছবিতে গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করছি। তবে আগামীতে ভালো কিছু করতে চাই।

শাহ হুমাইরা সুবাহ প্রথম মৌলিক গান দিয়ে সঙ্গীতাঙ্গনে যাত্রা শুরু করেন। গেল পহেলা বৈশাখ উপলক্ষে প্রকাশিত বৈশাখী গান দিয়ে পথচলা শুরু করেন এ শিল্পী। তবে সিনেমার পাশাপাশি নিয়মিত গান, নাটক ও বিজ্ঞাপনের কাজ করতেন সুবাহ।

মিডিয়ার বিষয়ে সুবাহ বলেন, স্বপ্ন নিয়ে শোবিজ অঙ্গনে পা রেখেছিলাম। মা চেয়েছিল গায়িকা হব, তবে আমার স্বপ্ন ছিল নায়িকা হবার। সেই লক্ষ্যে কাজ করেছি। তবে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আর মায়ের স্বপ্ন পূরণে সিনেমার পাশাপাশি নিয়মিত গান করব।

ডেইলি বাংলাদেশ/টিএএস