‘আমার গান’ প্রতিযোগিতার প্রধান বিচারক তারা

‘আমার গান’ প্রতিযোগিতার প্রধান বিচারক তারা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৪ ১৫ জুলাই ২০২০  

কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল

কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল

সংগীতাঙ্গনের তিন প্রজন্মের তিন শীর্ষ তারকা কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল। এর আগে তাদের তিনজনের বিচার বিশ্লেষন আর রায়ে একাধিক রিয়েলিটি শো থেকে বেরিয়ে এসেছে তুখোড় সব কন্ঠশিল্পী। পরবর্তীতে যারা বাংলাদেশের অডিও অঙ্গনে ভুমিকা রাখার পাশাপাশি নিজেদের ক্যারিয়ারেও রেখেছেন সফলতার স্বাক্ষর।

এর আগে ভিন্ন ভিন্ন প্রতিভা অন্বেষণের আয়োজনে তাদের বিচারক হিসেবে দেখা গেলেও এবার দেখা যাবে একসঙ্গে। আর এই ভিন্ন মাত্রায় আয়োজনটি করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এ চলছে প্রতিভা অন্বেষণের ব্যতিক্রমী আয়োজন ‘ধ্রুব মিউজিক আমার গান’। এই প্রতিযোগিতার প্রধান বিচারক হিসেবে যুক্ত হলেন কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদার এবং ইমরান মাহমুদুল।

যদি কেউ নিজে গান লিখতে পারে, সুর করতে পারে এবং গাইতে পারে, অর্থাৎ এই তিনটি গুন যাদের মধ্যে আছে তারাই অংশ নিতে পারবে এই প্রতিযোগিতায় এবং বিচারকদের সুচিন্তিত রায়ে বেরিয়ে আসবে সঙ্গীতের একাধিক মেধাবী অলরাউন্ডার।

এ বিষয়ে কুমার বিশ্বজিৎ বলেন, এই দুঃসময়ে দারুণ একটি কাজ করতে যাচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন। এই উদ্যোগটি অবশ্যই প্রশংসার দাবিদার। এর মাধ্যমে বেরিয়ে আসবে তিন গুনে গুনান্বিত একাধিক প্রতিভা। যারা নিজেরাই গান লিখে, সুর করে এবং নিজেরাই গায়। এমন একটি কাজের সঙ্গে থাকতে পরে ভালো লাগছে ।

বাপ্পা মজুমদার বলেন, ব্যতিক্রমী আয়োজনের সঙ্গে যুক্ত হলাম। নতুন অভিজ্ঞতা হবে। এই আয়োজন থেকে অবশ্যই একাধিক মেধাবীরা বের হয়ে আসবে। এমনটাই আশা করছি।

ইমরানের কাছে অনুভুতি জানতে চাইলে তিনি বলেন, নতুন অভিজ্ঞতা হবে। আমিও রিয়েলিটি শো থেকে এসেছি। আবার একটি রিয়েলিটি শোয়ে বিচারক ও হয়েছিলাম। তবে এই আয়োজনটি একেবারেই ভিন্ন মাত্রা এনে দিবে।

ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ বলেন, আমরা শুরু থেকেই প্রতিভার মূল্য দিয়ে আসছি , ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। সারা দেশের লুকায়িত প্রতিভাদের সামনে তুলে আনাই আমাদের মূল লক্ষ্য।

উল্লখ্য, গত ৫ জুলাই থেকে শুরু হওয়া ‘ধ্রুব মিউজিক আমার গান’ প্রতিযোগিতায় গান জমা দেয়া যাবে ০৪ আগস্ট পর্যন্ত। গান পাঠানো যাবে [email protected] এই মেইলে অথবা হোয়াটসআপও করা যাবে তাদের অফিসিয়াল নম্বরে।

ডেইলি বাংলাদেশ/এনএ