Alexa ‘আমরা যা করেছি তা কিভাবে দাবি হয়’ 

‘আমরা যা করেছি তা কিভাবে দাবি হয়’ 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২০ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দেশের ক্রিকেটে উদ্ভূত সমস্যার প্রেক্ষিতে জরুরি সভা ডাকেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। ক্রিকেটারদের দাবিগুলোকে সম্পূর্ণ অযৌক্তিক বলে জানান তিনি। এসময় পাপন বলেন, আমরা যা করছি তা কিভাবে দাবি হয়? 

সোমবার আকস্মিক সংবাদ সম্মেলনে ক্রিকেটাররা এগারো দফা দাবি তুলে ধরেন। দাবিগুলো পূরণ না হওয়া পর্যন্ত সবধরণের ক্রিকেট থেকে বিরতি নেয়ার কথা বলেন তারা। তবে সংবাদ সম্মেলনে সব কিছু অস্বীকার করেন বিসিবি সভাপতি। 

প্রথম দাবীর ক্ষেত্রে বিসিবি বস বলেন, তারা প্রথম যে দাবি টা করেছে এতে বোর্ডের কোন সম্পর্ক নেই। এই ব্যাপারে আমার কি করার আছে।

দ্বিতীয় দাবির ক্ষেত্রে সভাপতির বক্তব্য, বিসিবি ক্লাবকে চাপ দিয়ে টাকা আদায় করে দিয়েছে। গতবার মাত্র একটা ক্লাবের টাকা বাকি আছে। বিসিবি নিজে ক্লাবের টাকা পরিশোধ করেছে, এবারও করবে। এটাও কিভাবে দাবি হয়? 

বিপিএলের নাম পরিবর্তনের ব্যাপারেও অসন্তোষ জানান পাপন। শুধু এবারের আসরই বঙ্গবন্ধুর নামে হবে বলে জানান তিনি। 
খেলোয়াড়দের বেতন ভাতা বৃদ্ধির প্রস্তাব সম্পূর্ণ অযৌক্তিক বলে মনে করেন নাজমুল হাসান পাপন। তার ভাষায়, ৮০ জনের বেতন বাড়াইছি। যারা খেলা না পারে তাদেরও বাড়াবো? ২০০-৩০০ জনকে বাড়ায় দিব। এই ভাবে চলে নাকি? আম্পায়ার-গ্রাউন্ডস ম্যান সবার বেতন বাড়িয়েছি। ক্রিকেটারদের ফ্যাসিলিটি বাড়িয়েছেন বলেও জানান তিনি। 

এসব কথা বলে নাজমুল হাসান পাপন সবকিছুকে চক্রান্ত হিসেবে উল্লেখ করেন। তার দাবি, তিনি ক্রিকেটারদের করা দাবির সবই পূরণ করেছেন আগেই। কাজেই এসব দাবি হতে পারেনা। 

ডেইলি বাংলাদেশ/সালি