আবারো হোঁচট খেলেন রোনালদোরা

আবারো হোঁচট খেলেন রোনালদোরা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:০২ ১৬ জুলাই ২০২০  

পয়েন্ট খোয়ানোর হতাশায় রোনালদো

পয়েন্ট খোয়ানোর হতাশায় রোনালদো

ইতালিয়ান সিরি আতে যেন শনির দশা ভর করেছে জুভেন্টাসের ওপর। পুরো মৌসুম ভালো খেলার পর শেষদিকে এসে খেই হারিয়ে ফেলেছে দলটি। যদিও এখনো শিরোপার বেশ কাছাকাছিই আছে রোনালদোদের দল। তবে দুর্বল সাসৌলোর মাঠে ড্র করে আর একবার হোঁচট খেল জুভরা। 

ম্যাচের শুরুতে দুই গোলে এগিয়ে গিয়ে জয়ে ফেরার ইঙ্গিত দিয়েছিল জুভেন্টাস। কিন্তু এরপর দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তিন গোল করে এগিয়ে যায় সাসৌলো। শেষ পর্যন্ত ছয় গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়ে দুই দল।

এ নিয়ে চলতি লিগে টানা তিন ম্যাচে জয়হীন থাকল জুভেন্টাস। এর আগে এসি মিলানের বিপক্ষে হারের পর আতালান্তার সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছিল রোনালদো-দিবালাদের দল। তবে ৩৩ ম্যাচে ২৪ জয় ও পাঁচ ড্রয়ে ৭৭ পয়েন্ট নিয়ে শিরোপার পথেই আছে সিরি আর বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাস।

ম্যাচের পঞ্চম মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। মিরালেম পিয়ানিচ কর্নার পাওয়া বলটি উড়িয়ে না নিয়ে ডি-বক্সের একটু ওপরের দিকে থাকা দানিলোকে বল বাড়িয়ে দেন। প্রথম ছোঁয়াতেই গোল করেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার। দ্বাদশ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন গঞ্জালো হিগুয়েন। 

এরপরই আক্রমণের ঝাঁপি খুলে বসে স্বাগতিকরা। দুটি বড় আক্রমণ প্রতিহত করলেও ২৯তম মিনিটে আর পারেননি জুভ গোলরক্ষক। ফিলিপ দুরিসিচির শটে পরাস্ত হন তিনি। প্রথমার্ধে আর কোনো গোল হয়নি। 

দ্বিতীয়ার্ধে আরো আক্রমণাত্মক ছিল সাসৌলো। তিন মিনিটের মধ্যে দুই গোল করে এগিয়ে যায় দলটি। ৫১তম মিনিটে বেরার্দি এবং ৫৪তম মিনিটে ফ্রান্সেসকো কাপুতো গোল করে স্বাগতিকদের এগিয়ে দেন। 

হারার শংকায় থাকা জুভ শিবিরে স্বস্তি ফেরে ৬৪ মিনিটে। রদ্রিগো বেন্তাকুরের কর্নার থেকে হেডে লক্ষ্যভেদ করে স্কোরশিটে নাম তোলেন আলেক্স সান্দ্রো। শেষ পর্যন্ত ৩-৩ ব্যবধানেই শেষ হয় ম্যাচ। 

ডেইলি বাংলাদেশ/এএল