আপত্তিকর এডিট ছবি ভাইরালের ভয়, কিশোরীকে ডেকে গণধর্ষণ

আপত্তিকর এডিট ছবি ভাইরালের ভয়, কিশোরীকে ডেকে গণধর্ষণ

নওগাঁ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৫ ২৯ মার্চ ২০২০   আপডেট: ১৬:৫৯ ২৯ মার্চ ২০২০

গ্রেফতার তিন যুবক

গ্রেফতার তিন যুবক

ফেসবুক অ্যাকাউন্ট থেকে নেয়া ছবি আপত্তিকরভাবে ইডিট করে ভাইরালের ভয় দেখিয়ে এক কিশোরীকে ডেকে নিয়ে গণধর্ষণ করেছে পাঁচ যুবক।

শনিবার বিকেলে নওগাঁর ধামইরহাটে আলতাদীঘি জাতীয় উদ্যানে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা মামলা করেছেন। ঘটনাস্থল থেকে আটক তিনজনকে বাবার করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতাররা হলেন- উপজেলা জাহানপুর গ্রামের হাসপাতালপাড়ার শরিফুল ইসলাম, মোল্লা ও মোমিন ইসলাম।

ধামইরহাট থানার ওসি শামীম হাসান সরদার জানান, ভুক্তভোগী কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি নেয় চার থেকে পাঁচ যুবক। সেই ছবি আপত্তিকর অবস্থায় এডিট করে তারা। আপত্তিকর ছবিগুলো ফেসবুকে ভাইরাল করার ভয় দেখিয়ে কিশোরীকে আলতাদীঘি জাতীয় উদ্যানে ডেকে আনে যুবকরা। পরে উদ্যানের বনের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওই সময় মানুষের আনাগোনা দেখে কিশোরী চিৎকার দেয়। এদে ধাওয়া দিয়ে শরিফুল ইসলাম, মোল্লা ও মোমিন ইসলামকে আটক করতে সক্ষম হয় স্থানীয়রা। তবে বাকি দুইনজন পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে তিনজনকে থানায় নেয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নওগাঁর এসপি মো. আবদুল মান্নান মিয়া, অতিরিক্ত এসপি (পত্নীতলা সার্কেল) তরিকুল ইসলাম, ধামইরহাট থানার ওসি শামিম হাসান সরদার।

নওগাঁর এসপি মো. আবদুল মান্নান মিয়া বলেন, কিশোরী ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তারা ধর্ষণের কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত আরো দুইজনকে গ্রেফতার করতে মাঠে কাজ করছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ