আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৬ ১৫ এপ্রিল ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বাংলাদেশ নৌবাহিনী ক্রীড়া নিয়ন্ত্রণ বোর্ড এর তত্ত্বাবধানে ও বানৌজা হাজী মহসীন এর সার্বিক ব্যবস্থাপনায় শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ‘আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০১৯’।


সোমবার ঢাকার বনানীর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে বাংলাদেশ নৌবাহিনীর সদস্য লিডিং পেট্রোলম্যান ২.১২ মিটার উচ্চতা অতিক্রম করে আন্তঃবাহিনী এ্যাথলেটিক্স প্রতিযোগিতায় নতুন জাতীয় রেকর্ড করেন। এই ইভেন্টে পূর্বের জাতীয় রেকর্ড ছিল ২.১১ মিটার।

অনুষ্ঠান উদ্বোধন করেন ঢাকাস্থ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু এর এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মোঃ সাঈদ হোসেন, বিএসপি, জিইউপি, এনডিসি, পিএসসি। এ সময় সশস্ত্র বাহিনীর পদস্থা সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সামরিক ও বেসামরিক সদস্যগণ উপস্থিত ছিলেন। 

উদ্বোধনী দিনে মোট ছয়টি ইভেন্ট ১১০ মিটার হার্ডেল, ১৫০০ মিটার দৌড়, শট পুট, ১০০ মিটার স্প্রিন্ট, ৩০০০ মিটার ষ্টিপল চেজ ও হাই জাম্প অনুষ্ঠিত হয়। 

এতে বাংলাদেশ সেনাবাহিনী ০৪টি স্বর্ণ, ০৩টি রৌপ্য ও ০২টি ব্রোঞ্জ পদক, বাংলাদেশ নৌবাহিনী ০২টি স্বর্ণ, ০৩টি রৌপ্য ও ০৩টি ব্রোঞ্জ পদক   অর্জন করে। এছাড়া, বাংলাদেশ বিমান বাহিনী মাত্র একটি টি ব্রোঞ্জ পদক অর্জন করে। 

চারদিন ব্যাপী অনুষ্ঠিতব্য উক্ত প্রতিযোগিতা আগামী ১৮ এপ্রিল ২০১৯ তারিখে সমাপ্ত হবে।


ডেইলি বাংলাদেশ/আরএস