আনুশকা বললেন, ছয় মাসে মাত্র ২১ দিন...

আনুশকা বললেন, ছয় মাসে মাত্র ২১ দিন...

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৯ ৩ জুলাই ২০২০  

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা

বিরাট কোহলি এবং আনুশকা শর্মা

ক্রিকেটের সঙ্গে বলিউডের বন্ধুত্ব অনেক পুরানো। অনেক ক্রিকেটারই রয়েছেন যারা বিয়ে করেছেন বলিউডের অভিনেত্রীদের। আর সেই তালিকায় জ্বল জ্বল করছে বিরাট কোহলি এবং আনুশকা শর্মার নাম। তবে বিয়ের এতদিন পরে নিজেদের গোপন কথা অকপটেই স্বীকার করে নিলেন অভিনেত্রী আনুশকা শর্মা।

ভারতীয় গণমাধ্যমের এক স্বাক্ষাৎকারে আনুশকা জানিয়েছেন, বিয়ের পর প্রথম ছয় মাস বিরাটের সঙ্গে মাত্র ২১দিন কাটিয়েছি। আমি দিন গুনে রাখতাম। আর তাই যেটুকু সময় আমাদের দেখা হয়েছে সেই প্রতিটা মুহূর্ত ছিল আমার কাছে খুব দামি।

বিয়ের পর তিনি এবং বিরাট কোহলি দু’জনেই পেশার জন্য খুব ব্যস্ত থাকতেন। দেখা বলতে ভরসা ছিল ভিডিও কল। কিংবা কখনো খুব শর্ট ট্রিপ। বিরাটের যেখানে খেলা থাকত সেখানে হয়তো অনুশকা কোনোরকমে একটা দিন ম্যানেজ করে দেখা করতেন বা কখনো বিরাট পৌঁছে যেতেন অনুশকার শুটিং স্পটে। কিন্তু এভাবে দুজনেই হাঁপিয়ে উঠছিলেন।

অনুশকা আরো বলেন, সকলেই ধরে নিতেন আমি যখন বিরাটের সঙ্গে দেখা করতে আসি বা ও যখন আমার সঙ্গে দেখা করতে যায় তা হল ছুটি। কিন্তু কাজের মাঝে ওভাবে ছুটি হয় না। কারণ আমরা টানা কাজ করে যেতাম। আমরা বিয়ের পর প্রথম ছ’মাস একসঙ্গে মোটে ২১ দিন থেকেছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস