Alexa ‘আনমনে’ এলেন তাহসান

‘আনমনে’ এলেন তাহসান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:২৯ ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১১:২৯ ১৬ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান এবার কণ্ঠ দিয়েছেন ‘আনমনে’ শিরোনামের একটি গানে। শুক্রবার রাতে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেল ‘সিলভার স্ক্রিন’-এ মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। 

গানটিতে তাহসানের সঙ্গে গলা মিলিয়েছেন মালা। এ গানে কণ্ঠ দেয়ার পাশাপাশি কথা ও সুর করেছেন মালা নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন সাকের রেজা। তানিম রহমান অংশুর পরিচালনায় বেশ কয়েকটি লোকেশনে মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজকুমারী রিয়া।

গানটি প্রকাশের আগে তাহসান খান বলেন, আমি খুব লাকি ছিলাম। কারণ আমরা যে যুগে গান করা শুরু করি তখন গানের বিশ্লেষণ হতো। কিন্তু এখন আর গানের বিশ্লেষণ হয় না। আগে একটা সময় ছিলো যখন অ্যালবাম নিয়ে কথা হতো। বলা হতো এই অ্যালবামটির এই চারটি গানের কথা একই রকম গভীরতা আছে। এই তিনটা গানের সুর কিভাবে হৃদয় ছুঁয়ে যায়। এই গানটার শেষে যে টানটা দিয়েছে সেটা কি দারুণ। কি দারুণ তার সুর। এরকম লেখা আমরা প্রতিনিয়তই পড়তাম। 

কিন্তু এখন আর এ রকম লেখা আমরা পড়ি না। এর কারণ হচ্ছে গানকে আমরা সেলিব্রেট কম করি। আমরাও গানের প্রচার ঠিকমতো করি না। ‘আনমনে’ গানটি শুনে এবং দেখে আপনারা গানটি নিয়ে বিশ্লেষণ করবেন।

গানটি সম্পর্কে তাহসান আরো বলেন, আপনারা যদি একটু পাশ্চাত্যের মিউজিক ভিডিও দেখেন তাতে দেখতে পাবেন কোনো স্টোরি থাকে না। শুধু ফিল থাকে, কালারস থাকে, ইমোশন থাকে। আমার মনে হয় আমাদের এই গানটি ঠিক সেরকম কিছুই হয়েছে। 

তাহসান বলেন, আমরা যারা ইন্ডাস্ট্রিতে আছি তারা সবাই নিজেদের স্থান থেকে নিজেদের সর্বোচ্চ দেয়ার চেষ্টা করবো। আমার কাজ গান করা। আমি সেটার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করবো। আর সাংবাদিক ভাইদের কাজ সেই গান নিয়ে লেখা। আমি আশা করবো আপনারা আপনাদের সেরাটা দিয়েই সেই দায়িত্বটা ঠিক মতো পালন করবেন। 
তাহলেই ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে।

এর আগে সিলভার স্ক্রিন প্রডাকশন থেকে ঢালিউডের দুই খান শাকিব খান এবং জায়েদ খানকে নিয়ে দুইটি চলচ্চিত্র নির্মাণ করেছে। প্রতিষ্ঠানটির ‘এইতো প্রেম’ চলচ্চিত্রটিতে শাকিবের বিপরীতে দেখা গিয়েছে অভিনেত্রী বিন্দুকে এবং ‘প্রেম করবো তোমার সাথে’ চলচ্চিত্রটিতে জায়েদ খানের বিপরীতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। 

এছাড়া খুব শিগগিরই সিলভার স্ক্রিন থেকে আরো কয়েকটি চলচ্চিত্র নির্মাণ করা হবে বলে জানান প্রতিষ্ঠানটি।

ডেইলি বাংলাদেশ/টিএএস