আনন্দ ভ্রমণে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ, একদিন পর মিলল লাশ

আনন্দ ভ্রমণে গিয়ে শিক্ষার্থী নিখোঁজ, একদিন পর মিলল লাশ

সুনামগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:২৫ ১৫ আগস্ট ২০২০  

তিতুমীর কলেজের শিক্ষার্থী জাহেদ চৌধুরী

তিতুমীর কলেজের শিক্ষার্থী জাহেদ চৌধুরী

সুনামগঞ্জের তাহিরপুরে আনন্দ ভ্রমণে গিয়ে নিখোঁজ এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকালে জেলার তাহিরপুর উপজেলার পাঠলাই নদীতে এ ঘটনা ঘটে।

মৃত জাহেদ চৌধুরী ফেনী সদরের দিলরাজপুর গ্রামের ফজলুল হক চৌধুরীর ছেলে। তিনি তিতুমীর সরকারি কলেজের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানায়, টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) দেখতে রাজধানী থেকে ১১ জনের একটি দল বৃৃৃহস্পতিবার সকালে তাহিরপুরে যায়। তারা একটি ট্রলার ভাড়া করে দিনভর টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক (নীলাদ্রি) ঘুরে সন্ধ্যায় টেকেরঘাট নৌ-ঘাটে নৌকায় রাত্রিযাপন করে। শুক্রবার সকালে ঘুম থেকে উঠে সবাই বুঝতে পারে জাহেদ নৌকায় নেই। এরপর দীর্ঘক্ষণ খুঁজেও তাকে না পেয়ে তারা পুলিশকে জানায়।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, স্থানীয়দের সহায়তায় টেকেরঘাট ফাঁড়ির পুলিশ সদস্যরা বিভিন্ন স্থানে ওই শিক্ষার্থীর খোঁজ করেন। বিকেল সাড়ে ৪টার দিকে টেকেরঘাট কমিউনিটি ক্লিনিকের সামনের হাওর থেকে তার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, সকালের কোনো এক সময় তিনি নৌকা থেকে পড়ে ডুবে যান। লাশটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর