আধিপত্য বিস্তার করতেই কিশোর গ্যাং একত্রিত হয়

আধিপত্য বিস্তার করতেই কিশোর গ্যাং একত্রিত হয়

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩৪ ৩১ মার্চ ২০২০  

কিশোর গ্যাংয়ের কাছ থেকে উদ্ধার করা দেশীয় তৈরি অস্ত্র

কিশোর গ্যাংয়ের কাছ থেকে উদ্ধার করা দেশীয় তৈরি অস্ত্র

রাজধানীর মোহাম্মদপুর চাঁদ উদ্যানের লাউতলা বস্তির সামনে হাক্কা গুড়া থেকে কিশোর গ্যাংয়ের  ছয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতাররা হলো- মো. হাসান, মো. শাকিল হোসেন, মো. হাসান, মো. হারুন মিয়া, মো. রিয়াজ ও মো. সুমন।

গতকাল সোমবার রাতে মোহাম্মদপুর চাঁদ উদ্যানের লাউতলা বস্তির সামনে হাক্কা গুড়া থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-২। এ সময় তাদের কাছ থেকে একটি লোহার তৈরি ধারালো দা, একটি স্টিলের তৈরি চাপাতি ও একটি লোহার তৈরি ছুরি উদ্ধার করা হয়।  

মঙ্গলবার র‍্যাব-২ এর পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী ডেইলি বাংলদেশকে তথ্য নিশ্চিত করে বলেন, পূর্ব শক্রতার জেরে দুই পক্ষের ৩০-৩৫ জন লোক দা, চাপাতি, ছুরি ও লাঠি সোঠা নিয়ে অবস্থান করার সময় তাদের গ্রেফতার করা হয়। 

ফারুকী বলেন, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মোহাম্মদপুর লাউতলা বস্তি ও পাশ্ববর্তী বোর্ডগার্ডের বরকত মিয়ার বস্তিতে কিছু সংখ্যক কিশোর গ্যাংয়ের সদস্যদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে দফায় দফায় মারমারিসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটছে। 

তিনি বলেন, মোহাম্মদপুর থানার চাঁদ উদ্যান ৬ নম্বর রোডের সুজন জেনারেল স্টোরের সামনে ইটের রাস্তার উপর ৩০-৩৫ জন কিশোর ও যুবক উপস্থিত হয়ে মারামারি করে। এ সময় স্থানীয় লোকজন ও র‍্যাব সদস্যরা ঘেরাও করলে পালানোর চেষ্টার সময় পাচঁজনকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়। অন্যান্য আসামিরা পালিয়ে যায়। 

গ্রেফতারকৃত আসামি ও কিশোর অপরাধীরা অবৈধ ভাবে অপরাধমূলক উদ্দেশে দেশীয় তৈরি অস্ত্র নিজেদের দখলে রেখে অপরাধ করায় তাদের বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় অস্ত্র আইনে মামলা করে থানায় সোপর্দ করা হয়।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে