Alexa আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২১

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ২১

ঝালকাঠি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:০৩ ১২ ডিসেম্বর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঝালকাঠিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হুমায়ুন-কামাল দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন কমপক্ষে ২১ জন। 

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে শহরের অতুল মাঝি খেয়াঘাট এলাকায় পৌর কাউন্সিলর হুমায়ুন কবির খান এবং কামাল শরীফ সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ ঘটে।

গুলিবিদ্ধ শাহ আলম খান ফারসু নামে এক ব্যক্তিকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ছয়জন। বরিশাল শেবাচিম হাসপাতালে উভয়পক্ষের আরো ১০-১২ জনকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত দুইপক্ষের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জাহিদুল ইসলাম জানান, বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত মোট ২১ জনকে চিকিৎসা দেয়া হয়েছে। এরমধ্যে একজন গুলিবিদ্ধ ছিলেন। তার পা থেকে গুলি বের করা হয়েছে। পরে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। ছয়জন সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। এছাড়াও ১০ জনকে বরিশালে রেফার্ড করা হয়েছে।

ঝালকাঠি অতিরিক্ত এসপি(সদর সার্কেল) মাহামুদ হাসান বলেন, গুলিবিদ্ধ হবার কোনো তথ্য আমার জানা নেই। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষের ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম