আদমদীঘিতে শিহাব হত্যার মূল আসামি গ্রেফতার

আদমদীঘিতে শিহাব হত্যার মূল আসামি গ্রেফতার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪১ ৮ আগস্ট ২০২০  

শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিন

শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিন

বগুড়ার আদমদীঘির এসএসসি পরীক্ষার্থি শিহাব হোসেন হত্যা মামলার মূল আসামি শিপলু মাথা ন্যাড়া ও চেহারা পরিবর্তন করে আত্মগোপনে থেকেও রেহাই পেল না। হত্যার ৬দিন পর শিপলু হোসেন ও তার বাবা এখলাছ উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। 

 শনিবার দুপুরে আদমদীঘি থানার পুলিশ  গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গত ১ আগষ্ট ঈদুল আজহার দিন বিকেলে আদমদীঘির রক্তদহ বিলে প্রচুর কিশোর কিশোরীর সমাগম ঘটে। এ সময় দক্ষিণ গনিপুর ও দমদমা গ্রামের তরুণদের মাঝে বাকবিতন্ডা ও মারপিটের ঘটনা ঘটে। পরদিন সন্ধ্যায় শিহাব ও তার দুই বন্ধু মিলে রক্তদহ বিল এলাকার বেইলি ব্রিজের নিকট বেড়াতে যায়। সেখানে অপেক্ষমান দক্ষিণ গনিপুর গ্রামের এখলাছের ছেলে শিপলু হোসেন শিহাবের গলায় ও তার বন্ধুদেরও ছুরিকাঘাতে করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত শিহাবসহ তিনজনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিহাবকে মৃত ঘোষনা করেন।

এই ঘটনার সোমবার রাতে নিহতের বাবা হারুনুর রশিদ বাদি হয়ে শিপুল তার বাবাসহ ৮ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। এরপর থেকে হত্যাকারি শিপলু মাথা ন্যাড়া করে ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে থাকার ৬দিন পর মামলার মূল আসামি শিপলু ও তার বাবা এখলাছকে ময়মনসিংহ এলাকার একটি বাসা থেকে গ্রেফতার করা হয়।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেন।

ডেইলি বাংলাদেশ/এমএইচ