Alexa আটলান্টা আটকে দিলো ম্যান সিটিকে 

আটলান্টা আটকে দিলো ম্যান সিটিকে 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৪৫ ৭ নভেম্বর ২০১৯  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

ম্যাচের শুরুতেই স্টার্লিং এগিয়ে দিয়েছিলেন ম্যানচেস্টার সিটিকে। অনেকেই হয়তো ভবেবেছিলেন অপেক্ষাকৃত দুর্বল আটলান্টার বিপক্ষে গোল উৎসব দেখতে যাচ্ছেন। তবে বাকিটা সময় হতাশ হয়েছে সবাই। উল্টো দ্বিতীয়ার্ধের শুরুতে গোল খেয়ে আর ম্যাচে ফিরতে পারেনি গার্দিওলার দল। শেষপর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়ে দুই দল।

তবে ম্যাচ হারলেও খুব একটা চিন্তার কারণ নেই সিটিজেনদের। কেননা পয়েন্ট খোয়ালেও নিজেদের গ্রুপে তারাই এখনো রাজা। ম্যাচের সাত মিনিটেই সিটিজেনদের এগিয়ে দেন রহিম স্টার্লিং। প্রথমার্ধে আরো কিছু সুযোগ তৈরি করলেও কাজে লাগাতে পারেনি তারা।

ম্যাচের দ্বিতীয়ার্ধে ছন্দপতন হয় অ্যাগুয়েরোদের। ম্যাচের ৪৯তম মিনিটে দারুণ সুযোগ পায় স্বাগতিকরা। এই সুযোগ মিস করেননি আটলান্টার মারিও প্যাসিলিক। নিঁখুত নৈপুণ্যে আটলান্টাকে সমতায় ফেরান তিনি।

১-১ গোলে সমতার পর ম্যাচে এগিয়ে যেতে রীতিমত কোমরবেঁধে নামে ম্যানসিটি। সময় যত গড়াতে থাকে তত বাড়ে আক্রমণের ধার। কিন্তু শেষমেশ নির্ধারিত সময়ে আর কোনো গোলের দেখা মেলেনি। ফলে ১-১ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে পেপ গার্দিওলার শিষ্যদের। মাঝে ৮১ মিনিটে লাল কার্ড পান ম্যান সিটির গোলরক্ষক ক্লদিও ব্রাভো। পেনাল্টি পেলেও তা কাজে লাগাতে পারেন আটলান্টা।

গ্রুপপর্বের চার ম্যাচ শেষে নিয়ে ১০ পয়েন্ট ম্যানসিটির। তাদের কাছে-ধারে নেই অন্য কেউ। সিটির সমান ম্যাচ খেলা শাখতারের পয়েন্ট মাত্র ৫। টেবিলের তিন নম্বর দল ডায়নামোরও অবস্থাও এক। ৪ ম্যাচ থেকে ৫ পয়েন্ট পেলেও গোলব্যবধানে পিছিয়ে আছে দলটি। আর আটলান্টা ম্যান সিটিকে রুখে দিয়ে পয়েন্টের খাতা খুলল মাত্র।

ডেইলি বাংলাদেশ/এএল