Alexa আজ হ্যালোইন, কোন হোটেলে কী আয়োজন দেখে নিন

আজ হ্যালোইন, কোন হোটেলে কী আয়োজন দেখে নিন

ভ্রমণ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:০৭ ৩১ অক্টোবর ২০১৯  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

হ্যালোইন পশ্চিমা সংস্কৃতির অংশ হলেও, ইদানিংকালে বাংলাদেশেও জনপ্রিয় হচ্ছে, তবে বেশ সীমিত পরিসরে আর মূলত অভিজাত এলাকায়। দেশের পাঁচতারকা হোটেলগুলোতে ভোজনরসিকদের জন্য হ্যালোইন উপলক্ষে রয়েছে বিশেষ আয়োজন-

লা মেরিডিয়ান ঢাকা

রাজধানীর অভিজাত হোটেল লা মেরিডিয়ান ঢাকায় আজ বৃহস্পতিবার চলছে হ্যালোউইন কস্টিউম প্রতিযোগিতা। এতে বিজয়ীদের দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার। লেটেস্ট রেসিপি রেস্তোরাঁয় হ্যালোইন ডিনারে অতিথিরা উপভোগ করতে পারবেন ফেস পেইন্টিং ও ভৌতিক চলচ্চিত্র। জনপ্রতি ৩ হাজার ৯০০ টাকা++। তবে ৫০ শতাংশ ছাড় পাবে ১২ বছরের নিচের শিশুরা।

প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা হোটেল

‘হ্যারোউইং হ্যালোইন’ শিরোনামের অনুষ্ঠানের আয়োজন করেছে ঢাকার এই পাঁচতারকা হোটেল। এখানকার ক্যাফে বাজারে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রয়েছে বুফে ডিনার। জনপ্রতি চার হাজার টাকা। এছাড়া বিভিন্ন ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডধারীদের জন্য একজনের সঙ্গে একজনের ডিনার ফ্রি।

সায়মন বিচ রিসোর্ট

কক্সবাজারের সায়মন বিচ রিসোর্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে হ্যাপি হ্যালোউইন নামে একটি মোশন প্রোমো ছেড়েছে। এখানে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইউমি পুল ক্যাফেতে রয়েছে হ্যালোইন বুফে ডিনার। এছাড়া সানসেট বারে উপভোগ করা যাবে স্পুকি ককটেল নাইট। একইসঙ্গে থাকবে হ্যালোইন কস্টিউম ও আলোকিত কুমড়া। এ আয়োজন চলবে রাত সাড়ে ১১টা অবধি।

দ্য ওয়েস্টিন ঢাকা

রাজধানীর গুলশানে অবস্থিত এই পাঁচতারকা হোটেলে রয়েছে দু’দিনের আয়োজন। শিশুদের জন্য রয়েছে ভূতুড়ে অফার! বৃহস্পতিবার ও শুক্রবার হোটেলটির সিজনাল টেস্টস রেস্তোরাঁয় উপভোগ করা যাবে হ্যালোইন থিমের ডিনার। জনপ্রতি ৫ হাজার ৭৫০ টাকা। নির্বাচিত কার্ডধারী ও টেলকো গ্রাহকদের জন্য একটি কিনলে একটি ফ্রি সুযোগ রয়েছে। শুক্রবার অবশ্য ডাচ বাংলা ব্যাংকের নির্বাচিত কার্ডধারীরা একজনের সঙ্গে তিনজন বিনামূল্যে ডিনার করতে পারবেন।

ডেইলি বাংলাদেশ/এনকে