Alexa আজ ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত

অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজ

আজ ফাইনালে মুখোমুখি বাংলাদেশ-ভারত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৪৮ ১১ আগস্ট ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। লন্ডনের ব্রাইটনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায়। অধিনায়ক আকবর আলী ও সহ-অধিনায়ক তৌহিদ হৃদয়ের বিশ্বাস নিজেদের সেরাটা দিতে পারলে ফাইনালে ভারত অনূর্ধ্ব-১৯ দলকে হারানো সম্ভব।

বাংলাদেশ যুব দলের মূল শক্তি অধিনায়ক তৌহিদের ব্যাট। এই টুর্নামেন্টে সর্বোচ্চ রান তৌহিদের, ৭ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৩২০ রান। তবে ভারতের ওপেনার যশশ্বী জয়সওয়াল ও দিব্যাংশ সাক্সেনার ব্যাটের ধারও কম নয়। এই আসরে দুজনেরই আড়াই শ’র কাছাকাছি রান। ভবিষ্যতের রোহিত শর্মা-শিখর ধাওয়ান হওয়ার স্বপ্ন দেখা এই দুই তরুণের হাতে শেষও হয়ে যেতে পারে বাংলাদেশের তরুণদের শিরোপার স্বপ্ন।

ফাইনালের আগে ত্রিদেশীয় সিরিজে মুখোমুখি লড়াইয়ে অবশ্য বাংলাদেশ-ভারতের অবস্থান সমান। প্রথম পর্বে দুই দলের চার ম্যাচের মধ্যে দুটিই বৃষ্টিতে পণ্ড হয়েছে। বাকি দুই ম্যাচে একটি করে জয় রয়েছে বাংলাদেশ ও ভারতের। আজ ফাইনালে তাই লড়াইটা জমজমাট হওয়ার কথা। যুব পর্যায়ে হলেও ফাইনালে স্নায়ুর চাপ যে দল ভালোভাবে সামাল দিতে পারবে তাদের হাতেই উঠবে ট্রফি। মানসিক চাপ দূরে রেখে নিজেদের খেলাটা খেলতে হবে।

ব্যাটে-বলে প্রথম পর্বের মতো ধারাবাহিক ক্রিকেট খেলতে পারলে আজ ফাইনাল জিতে ট্রফি নিয়েই দেশে ফিরতে পারবে বাংলাদেশ যুব দল।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics