Alexa আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’

আজ থেকে শুরু ‘ব্যাচেলর পয়েন্ট’

বিনোদন রিপোর্ট ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৪৫ ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ১১:০৫ ২১ নভেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

দেশের নানা প্রান্ত থেকে রাজধানীতে ভিড় করেন ব্যাচেলররা। অনেক নারী-পুরুষ তাদের কেউ থাকেন মেসে, কেউ বা আবার দলবদ্ধ হয়ে ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করেন। নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’। খুব অল্প সময়েই ব্যাপক জনপ্রিয়তা পায়।

৫২ পর্ব শেষ হওয়ার পর হঠাৎ করেই চ্যানেল নাইন বিনা নোটিশে সিরিয়ালটি বন্ধ করে দেয়। নাটকটি পুনরায় প্রচার করার জন্য নাটকের নিয়মিত দর্শক এবং ভক্তরা মানববন্ধনও করেন। তবে নতুন খবর হলো, ধারাবাহিকটি আজ থেকে আবারো সম্প্রচার হচ্ছে। বাংলাভিশনে প্রতি সপ্তাহে বৃহস্পতি-শুক্র-শনিবার রাত ০৮টা ১৫মিনিটে প্রচার হবে।

কাজল আরেফিন অমি’র রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, মিশু সাব্বির, মারজুক রাসেল, তানজিন তিশা, নাদিয়া আফরিন মীম, সাবিলা নূর, এফ এস নাঈম, মুকিত জাকারিয়া, তাসনুভা এ্যালভিন, মনিরা মিঠু, ইরফান সাজ্জাদ, আবদুল্লাহ রানা, মাসুম বাশার, শামীম হাসান সরকার, চাষী আলম, জিয়াউল হক পলাশ, তামিম ম্রিধা প্রমুখ।

গল্প নির্ভর কমেডি ঘরানার ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট -সিজন ২’। নানান মজার ঘটনার মধ্য দিয়ে নাটকের গল্প এগিয়ে যাবে।

ডেইলি বাংলাদেশ/এনকে