Alexa আজীবন সম্মাননা পাচ্ছেন রুনা লায়লা ও...

আজীবন সম্মাননা পাচ্ছেন রুনা লায়লা ও...

প্রকাশিত: ১৯:৫৭ ৮ অক্টোবর ২০১৮   আপডেট: ১৯:৫৭ ৮ অক্টোবর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আজীবন সম্মাননা পাচ্ছেন সংস্কৃতি জগতের তিন গুনী মানুষ। চলচ্চিত্রে সৈয়দ হাসান ইমাম, অভিনয়ে আলী যাকের এবং সংগীতে রুনা লায়লাকে ১২ অক্টোবর ‘দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড সেলিব্রিটিং লাইফ’ প্রতিযোগিতার ১১তম আসরে দেয়া হবে এ সম্মাননা। 

গত ১৭ এপ্রিল ‘স্থাপত্যে বাংলাদেশ’ থিম নিয়ে শুরু হয়েছিল ১১তম ‘দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড সেলিব্রিটিং লাইফ’ প্রতিযোগিতা। এ বিষয়ের ওপর ভিত্তি করেই গীতিকবিতা, আলোকচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা নেয়া হয়।

এতে প্রতিযোগিতার বিজয়ীদেরও পুরস্কৃত করা হবে। ১২ অক্টোবর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে সন্ধ্যা ৬টায় বসবে পুরস্কার বিতরণী আসর। 
সেখানে প্রধান অতিথি থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। উপস্থিত থাকবেন দ্য ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ।

আয়োজনে আজীবন সম্মাননার পাশাপাশি দেয়া হবে তিন বিভাগে প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার। অনুষ্ঠানে গাইবেন শিল্পী মিতালী মুখার্জি। এ ছাড়া ফাহমিদা নবীর সুরে গাইবেন শিল্পী ঐশী ও রেশমী। 

তাছাড়া থাকবে সাধনার নৃত্য পরিবেশনা, শাহজাহান মুন্সীর কণ্ঠে বাউলগান এবং লালন ব্যান্ডের পরিবেশনা।

‘সেলিব্রিটিং লাইফ’ হলো সংগীত, আলোকচিত্র ও চলচ্চিত্রের সমন্বয়ে প্রতিযোগিতা। ২০০৮ সাল থেকে এটি আয়োজন করে আসছে দ্য ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। 

আয়োজনটি যারা উপভোগ করতে চান তাদের দ্য ডেইলি স্টার থেকে কার্ড সংগ্রহ করতে হবে। 

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics