Alexa আজব শর্ত! রাজ্য-রাজকন্যা সবই চান এই বুড়ো পাত্র

আজব শর্ত! রাজ্য-রাজকন্যা সবই চান এই বুড়ো পাত্র

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৭ ৯ জুলাই ২০১৯   আপডেট: ১৭:৩৮ ৯ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিয়ের জন্য পাত্র-পাত্রীর কত ধরনের-ই না শর্ত থাকে! থাকে ভিন্ন চাওয়া-পাওয়া। কিন্তু সম্প্রতি এক পাত্রের বিয়ের জন্য পাত্রী বাছাইয়ে জুড়ে দেয়া কিছু শর্ত আলোচনায় এসেছে। তা শুনে অনেকের আবার চোখ কপালেও উঠেছে!

পাত্র একজন স্কুল শিক্ষক। তিনি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকের দায়িত্বে সআছেন। বয়স ৪২ বছর। উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি। ওই শিক্ষক খবরের কাগজে নিজের বিয়ের বিজ্ঞাপন দিয়েছেন। 

বিয়ের জন্য দেয়া ওই বিজ্ঞাপনে লিখেছেন, তিনি সুদর্শন, নিরামিশভোজী, তার মা পেনশনভোগী। ভারতের পশ্চিমবঙ্গের কালিয়াগঞ্জ শহরে তাদের বাড়ি। তবে চমকের শুরু এরপর থেকেই। পরিষ্কারভাবে ওই বিজ্ঞাপনে তিনি লিখেছেন যে, তিনি ঘরজামাই থাকতে চান।

এছাড়া পাত্রীকে হতে হবে ছোট ও উচ্চবিত্ত পরিবারের মেয়ে। শিলিগুড়িতে বাড়ি হতে হবে এবং পাত্রীর ১০ কোটি টাকার সম্পত্তি থাকতে হবে।

প্রকৃত বিয়ে করতে ইচ্ছুক এমন পাত্রীকে যোগাযোগ করতে বলা হয়েছে। তবে ওই বিজ্ঞাপনে যে নম্বর দেয়া হয়েছে তাতে যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন দেখে অনেকেই মন্তব্য করেছেন- আয়নায় হইতো তার নিজের চেহারা দেখা হয়নি। কারণ তিনি বয়স্ক। অনেকে আবার এও মন্তব্য করেছেন যে, রাজ্য-রাজকন্যা দুই-ই চায় এই বুড়ো পাত্র।

ডেইলি বাংলাদেশ/এসআই