90920 আজকের রাশিফল (১৫ মার্চ)
Best Electronics

আজকের রাশিফল (১৫ মার্চ)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:৩৫ ১৫ মার্চ ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাশিচক্রের মাধ্যমে জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) 
সম্পত্তির ব্যাপারে কোনো চাপ বৃদ্ধি। কর্মে অন্য দিনের তুলনায় আজ চিন্তা একটু বেশি হতে পারে। ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনো অতিথি নিয়ে সমস্যা। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) 
কোনো উচ্চাশার কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় একটু অশান্তির সম্ভাবনা। পিতার সম্পত্তির অধিকার চাওয়ায় সমস্যার সম্মুখিন হতে পারেন। জলপথে বিপদ হতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে সংক্রমণ থেকে রোগের উৎপাত হতে পারে। বাড়তি কোনো খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) 
ভ্রমণের কোনো আলোচনা থেকে সমস্যা হতে পারে। বাড়িতে কোনো শুভ খবর আসতে পারে। দাম্পত্য কলহ বাধতে পারে আজ। পুলিশের কোনো কাজ থেকে সাবধান থাকুন। কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের ভাই শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসায় বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। চোখের কোনো রোগ হতে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) 
ব্যবসায় অর্থপ্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। আকাশপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ উচ্চ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণে অর্থ সঞ্চয়। ব্যবসায় কোনো নতুন চিন্তা ভাবনা হতে পারে। পিতার সঙ্গে কোন বিবাদ বাড়তে পারে। বন্ধুর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) 
কাজের ভুলের জন্য স্ত্রীর কাছে অপমানিত হতে পারেন। মায়ের দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসার থেকে দূরত্ব বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ আছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধি বলে জয়। পিতার শরীরের জন্য কোনো চিন্তা ও খরচ বাড়তে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) 
সকালের দিকে রক্তচাপের হেরফের হতে পারে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ আসতে পারে। প্রেমিকা আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো লোকের সঙ্গে দেখা হতে পারে। কোনো কাজের জন্য সন্তানদের সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিয়োগ করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) 
আপনার কোনো খারাপ কথার জন্য অশান্তি হতে পারে। আজ আপনি নতুন কোনো সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কোনো লাভজনক কাজে পা দেবেন না। আজ আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধি হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের খারাপ দিক বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) 
দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। প্রিয়জনের কাছ থেকে কোনো আঘাত পেতে পারেন। বাড়িতে পূজা হতে পারে। ব্যবসার ব্যাপারে লাভ কমতে পারে। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময় নয়। আজ সারাদিন খুব বুঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের জন্য দিনটি ভাল। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে হতে পারে। মিথ্যা অপবাদে ফাঁসতে পারেন। শরীরে যন্ত্রণা বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) 
সকাল থেকে পাওনা আদায়ের জন্য মানসিক চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। ব্যবসায় উন্নতির জন্য কোনো চেষ্টা নষ্ট হতে পারে। অর্থভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে কষ্ট হতে পারে, সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণভাব বাড়তে পারে। নিজের গোপন কোনো কথা গোপন রাখারই চেষ্টা করুন। শুভ কাজে বাধা আসতে পারে। বাঁকা পথে আয় হতে পারে। কাজে বাধা আসতে পারে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) 
কোনো পরস্ত্রীর প্রতি দুর্বলতা বাড়তে পারে। নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদোন্নতি। বাসস্থান পরিবর্তন নিয়ে মা বাবার সঙ্গে মতবিরোধ। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। ভাই ভাই বিবাদ বৃদ্ধি।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) 
খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কোনো কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ বা বিচ্ছেদও হতে পারে। শত্রুর সঙ্গে চুক্তিতে কার্যসিদ্ধি। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উতফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছে কোনো ভ্রমণ হতে পারে।
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) 
আজ সকাল থেকে খরচ কমাবার জন্য কোনো ব্যবস্থা নিতে হতে পারে। গুরুজনদের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে অপরিস্থিতির শিকার হবেন। পরোপকারে সংসারে শান্তি ভঙ্গ হতে পারে। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য খরচ। সম্পত্তির ব্যাপারে কোনো আইনের সাহায্য নিতে হতে পারে। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics