আগামী মৌসুমে মাঠে দর্শকদের ব্যাপারে আশাবাদী প্রিমিয়ার লিগ প্রধান

আগামী মৌসুমে মাঠে দর্শকদের ব্যাপারে আশাবাদী প্রিমিয়ার লিগ প্রধান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৮ ৩০ মে ২০২০   আপডেট: ১৩:২৫ ৩১ মে ২০২০

প্রিমিয়ার লিগের প্রধান নির্বাহী রিচার্ড মাস্টার্স

প্রিমিয়ার লিগের প্রধান নির্বাহী রিচার্ড মাস্টার্স

আগামী মৌসুমে শীর্ষ সারির ম্যাচগুলোতে মাঠে সমর্থকদের উপস্থিতির ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন প্রিমিয়ার লিগের প্রধান নির্বাহী রিচার্ড মাস্টার্স।

করোনা সংকট কাটিয়ে আগামী ১৭ জুন থেকে পুনরায় শুরু হচ্ছে এবারের বাকি থাকা প্রিমিয়ার লিগের মৌসুম। কিন্তু এরইমধ্যেই সিদ্ধান্ত হয়েছে লিগের বাকি থাকা ৯২টি ম্যাচই দর্শকবিহীন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

আগামী মৌসুমেও প্রিমিয়ার লিগে দর্শকের উপস্থিতি নিয়ে শঙ্কা রয়েছে। তবে মাস্টার্স জানিয়েছেন কোন কোন ক্ষেত্রে হয়ত বা দর্শকদের উপস্থিতির সম্ভাবনা রয়েছে।

এ সম্পর্কে তিনি বলেছেন, ‘কেউই জানে না কখন এই পরিস্থিতির উন্নতি হবে। তবে এক্ষেত্রে সমন্বিত পদক্ষেপ গ্রহণ করতে হবে। তবে আমি সবসময়ই আশাবাদী মানুষ। আশা করছি আগামী মৌসুমে সমর্থকদের মাঠে ফেরাতে পারবো। তবে এটা বিভিন্ন উপায়ে সমাধান করা হতে পারে। সমর্থকরা একটি দলের মানসিক মনোবল চাঙ্গা করতে অনেক বড় ভূমিকা পালন করে থাকে। আমরা সবাই এই বিষয়টি নিয়ে কাজ করে যাচ্ছি। আমাদের দেশে দুর্দান্ত কিছু ফুটবল পাগল সমর্থক রয়েছে। যতক্ষন পর্যন্ত না সমর্থকদের মাঠে ফেরাতে পারবো প্রিমিয়ার লিগ তার স্বাভাবিক সৌন্দর্য ফিরে পাবে না, এটা আমরা সবাই জানি’।

ডেইলি বাংলাদেশ/আরএস