আখাউড়ায় নিখোঁজের এক দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

আখাউড়ায় নিখোঁজের এক দিন পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:১৫ ৬ জুলাই ২০২০   আপডেট: ২০:১৭ ৬ জুলাই ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নিখোঁজের এক দিন পর ভাসমান অবস্থায় বিরু দাস নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে পৌর শহরের বাগানবাড়ি রেলওয়ে ব্রিজ সংলগ্ন খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত বিরু দাস পৌর শহরের খড়মপুর দাসপাড়া এলাকার নগরবাসী দাসের ছেলে।

এলাকাবাসী জানায়, সকালে বাগানবাড়ি রেলওয়ে ব্রিজ সংলগ্ন খালে ভাসমান অবস্থায় একটি মরদেহ দেখতে পান স্থানীয়রা। তাৎক্ষনিক বিষয়টি তারা আখাউড়া থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ সেখান থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে নিহতের পরিবারের লোকজনের দাবি, নিহত ব্যক্তি মানসিকভাবে অসুস্থ। রোববার সকালে বাড়িতে কাউকে কিছু না বলে ঘর থেকে বেড়িয়ে যায়। তার সন্ধান চেয়ে এলাকায় মাইকিং করা হয়। সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে থানায় এসে তার পরিচয় শনাক্ত করেন স্বজনরা।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী সত্যতা নিশ্চিত করে বলেন, ভাসমান অবস্থায় বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের লোকজন থানায় এসে পরিচয় শনাক্ত করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পানিতে ডুবে মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে আসলে মৃত্যুর সঠিক কারণ সম্পর্কে জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমএইচ