আখাউড়ায় অসহায় পরিবারের পাশে সাবেক শিক্ষার্থীরা 

আখাউড়ায় অসহায় পরিবারের পাশে সাবেক শিক্ষার্থীরা 

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২১ ২১ মে ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনাভাইরাসের কঠিন সময়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অসহায় হতদরিদ্র, কর্মহীন মানুষের মুখে হাসি ফোটাতে সহযোগিতা করে আসছেন এসএসসি ৯৬ ব্যাচের শিক্ষার্থীরা।

তারা পৌর শহরসহ উপজেলার বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের লোকজনের মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী, ঈদ উপহার ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন।

দেশ বিদেশ থাকা এক ঝাঁক বন্ধুদের সহযোগিতায় তারা অসহায় হতদরিদ্র,কর্মহীন লোকজনের মুখে হাসি ফোটাতে এ কার্যক্রম শুরু করা হয়। গত ৩ দিন ধরে ধারাবাহিকভাবে চলে এ কার্যক্রম।

সংগঠনের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেন, যারা লজ্জাসহ সামাজিকসহ নানা কারণে তাদের অসহায়ত্বের কথা প্রকাশ করে মানুষের কাছে থেকে  সহায়তা নিতে পারছে না।  দেশের এই ক্রান্তিলগ্নে আমরা সেব মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করছি। আমরা অসহায় মানুষের তালিকা তৈরি করে তাদের ঘরে ঘরে ঈদ সামগ্রীসহ নগদ অর্থ পৌঁছে দিচ্ছি। সংকট দূর না হওয়া পযর্ন্ত আমাদের এই কার্যক্রম চলবে। 

তিনি আরো বলেন, দেশ বিদেশ থাকা বন্ধুরাই হচ্ছে এ সংগঠনের প্রাণ। দুর্যোগের এই সময়ে আর্থিকভাবে সবাই সহযোগিতার হাত বাড়িয়েছে। ঈদকে সামনে রেখে স্বল্প আয়ের কর্মহীন মানুষ, মসজিদের ইমাম, অসহায় ও ভাসমানদের ঘরে ঘরে নগদ টাকাসহ ঈদসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। তাদের মধ্যে রয়েছে ৯৬ ব্যাচের মাজহার সবুজ, নুরুন্নবী ভূইয়া, মো. নাজমুল হক, শাহাদাত হোসেন, মো. নাজিরুল হক, মো. রোমান বাদশা, ডাক্তার নওশাদ আলম, মো. মাসুম প্রমুখ।
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ