Alexa আক্কেলপুরে অসামাজিক কার্যকলাপ, তিন নারীসহ আটক ৪

আক্কেলপুরে অসামাজিক কার্যকলাপ, তিন নারীসহ আটক ৪

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৪:৪৭ ১০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৪:৫১ ১০ ডিসেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জয়পুরহাটের আক্কেলপুরে অসামাজিক কার্যকলাপের অভিযোগে তিন নারীসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলা পরিষদের সামনের মো. দেলোয়ার মুহুরির বাড়ি থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- দেলোয়ার মুহুরির স্ত্রী মোছা. জুমি খাতুন সেবা, মো. এনামুলের স্ত্রী মোছা. পরী, আকতার হোসেনের স্ত্রী রিভা ও পৌর সদরের ঠাংঙ্গগাপুর গ্রামের মো. বাবলুর ছেলে মো. রাসেল।

আটক রাসেল বলেন, আক্কেলপুর হাস্তাবসন্তপুর গ্রামের মুরগী ব্যবসায়ী মো. দুলাল হোসেনের ছেলে মো. সজল আমার বন্ধু। দুই বন্ধু মিলে জুমি খাতুনের বাড়িতে দৈহিক চাহিদা মেটাতে আসলে ৮০০ টাকা নেয়া হয়। প্রথমে সজল কক্ষে ঢুকে কাজ শেষে বাইরে এসে আমাকে ভেতরে যেতে বলে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সজলসহ বাড়িতে থাকা কয়েকজোড়া ছেলে-মেয়ে পালিয়ে যায়। তবে আমিসহ তিন নারী পুলিশের কাছে ধরা পড়ি।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে এলাকার প্রভাবশালী জনপ্রতিনিধিদের ছত্রছায়ায় দেলোয়ার মুহুরি ও তার বউ সেবা বিভিন্ন এলাকা থেকে ভাড়াটে পতিতা এনে রমরমা দেহ ব্যবসা চালিয়ে আসছিল। তাদের ভয়ে কেউ মুখ খোলার সাহস করত না। পুলিশের অভিযানে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

আক্কেলপুর থানার ওসি মো. আবু ওবায়েদ বলেন, মো. দেলোয়ার মুহুরির বাড়িতে অসামাজিক কাজ চলছে। এমন গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তিন নারীসহ চারজনকে আটক করে।

তিনি আরো বলেন, আটকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করে আদালতে পাঠানো হবে। অসামাজিক কাজ বন্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ