আকাশে রহস্যময় আগুনের বল, হতবাক সিঙ্গাপুর-মালয়েশিয়ানরা  

আকাশে রহস্যময় আগুনের বল, হতবাক সিঙ্গাপুর-মালয়েশিয়ানরা  

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:৫৪ ১৫ ফেব্রুয়ারি ২০২০  

ভিডিও থেকে নেয়া

ভিডিও থেকে নেয়া

রাতে আধাঁর ফুড়ে হঠাৎ ছুটে গেল রহস্যময় এক আগুনের বল। এমন দৃশ্যে হতভম্ব আশপাশের মানুষ। উড়ন্ত আগুনের বলের সেই দৃশ্য সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

বুধবার সিঙ্গাপুরের উত্তর-পশ্চিম এলাকার আকাশে কয়েক মুহূর্তের জন্য এই বলটি দেখা যায়। এটি সিঙ্গাপুরের লয়াং, বার্টলে এবং হুয়াগং এলাকার বাসিন্দারা ছাড়াও পার্শ্ববর্তী মালয়েশিয়ার কিছু মানুষও দেখতে পায়।

ভায়োলেট ক্রিস্টাল নামের এক ইউটিউব ব্যবহারকারী শুক্রবার ওই ঘটনার ভিডিও প্রকাশ করে। জহুর বাহরু নামে এক ব্যক্তি বুধবার ভোর ৫টার দিকে ভিডিওটি ধারণ করেছিলেন।

সামাজিকমাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। স্কাই তাই নামের এক ফেসবুক ব্যবহারকারী কমেন্টে জানিয়েছেন, সিঙ্গাপুরের বার্টলে এলাকা থেকে তিনিও এই দৃশ্য দেখেছিলেন।
 
ইজ্জাত আশরাফ নামের আরেক ব্যক্তি লিখেছেন, আমি ভোরবেলা লয়াংয়ে এই দৃশ্য দেখেছি। প্রথমে মনে করেছিলেন সিঙ্গাপুরে কোনো আক্রমণ হয়েছে। কিন্তু সেটা হয়নি। এজন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ।

উল্কা বিষয়ক আন্তর্জাতিক সংস্থা ‘ইন্টারন্যাশনাল মেটিওর অর্গানাইজেশন’ এর ওয়েবসাইটে বলা হয়েছে, সিঙ্গাপুর ও জহুর বাহরু এলাকায় বুধবার ভোর পাঁচটার দিকে এমন আগুনের গোলক দেখা গেছে। সূত্র: ইয়াহু নিউজ।

ভিডিও দেখুন>>>

ডেইলি বাংলাদেশ/এমএইচ