Alexa আকর্ষণীয় ছাড় চলছে কক্সবাজারের হোটেল-রিসোর্টে

আকর্ষণীয় ছাড় চলছে কক্সবাজারের হোটেল-রিসোর্টে

ভ্রমণ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৩৬ ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ১০:৩৯ ১৭ অক্টোবর ২০১৯

ছবি : সায়মন বিচ রিসোর্ট

ছবি : সায়মন বিচ রিসোর্ট

হেমন্তের শুরু, এরপরই শীত। এই সময়টা ঘোরাঘুরির জন্য বেশ উপযুক্ত। কক্সবাজারের সায়মন বিচ রিসোর্ট ও হোটেল দি কক্স টুডে দিচ্ছে স্পেশাল প্যাকেজ।

কক্সবাজারের সায়মন বিচ রিসোর্ট দিচ্ছে হানিমুন প্যাকেজ ও উইন্টার স্পেশাল প্যাকেজ। ১ অক্টোবর থেকে ২৩ ডিসেম্বর পর্যন্ত চলবে এই অফার। তবে ৮ থেকে ১০ নভেম্বর দিনগুলো এর বাইরে থাকবে। প্রতিটি দুই জনের জন্য প্রযোজ্য। হানিমুন প্যাকেজে সুপার ডিলাক্স রুম ১৭ হাজার টাকা, ইনফিনিটি সি ভিউ রুম ২৫ হাজার টাকা, জুনিয়র স্যুট রুম ৩১ হাজার টাকা। উইন্টার স্পেশাল প্যাকেজে সুপার ডিলাক্স রুম ১৪ হাজার টাকা, ইনফিনিটি সি ভিউ রুম ২২ হাজার টাকা, জুনিয়র স্যুট রুম ২৮ হাজার টাকা ও প্যানোরোমা ওশান স্যুট ৫২ হাজার টাকা।

দু’টি প্যাকেজেই আছে দুই রাত তিন দিন থাকা, ক্যাসাব্ল্যাঙ্কা রেস্তোরাঁয় নাশতা, স্বাগত পানীয়, প্রতিদিন রুমে ৫০০ মিলিলিটার মিনারেল ওয়াটারের তিনটি বোতল, স্থানীয় পত্রিকা, একঘণ্টার জন্য ইনফিনিটি সুইমিং পুল ব্যবহারের সুবিধা, ফিটনেস সেন্টার, ফ্রি ওয়াইফাই ও বিমানবন্দর থেকে যাওয়া-আসার যানবাহন। এছাড়া হানিমুন প্যাকেজে রয়েছে পুলের পাশে ক্যান্ডেল লাইট ডিনার ও রুমে হানিমুন কেক।

হোটেল দি কক্স টুডে

পাঁচতারকা মানের জাঁকজমকপূর্ণ হোটেল দি কক্স টুডে’তে শরতের দু’টি অফার দেয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে বিশেষ প্যাকেজ ও ফুল বোর্ড প্যাকেজ। পাঁচ বছরের নিচে শিশুরা রুমে বিনামূল্যে থাকতে পারবে। তার জন্যও থাকবে সৌজন্য নাশতা। বিশেষ প্যাকেজ ১২ হাজার ৫০০ টাকা থেকে ও ফুল বোর্ড প্যাকেজ ১৫ হাজার ৫০০ টাকা থেকে শুরু। অফার দু’টি পাওয়া যাবে ৩০ নভেম্বর পর্যন্ত। 

শরতের বিশেষ প্যাকেজে রয়েছে দুই রাত তিন দিন থাকা, বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার যানবাহন, স্বাগত পানীয়, ফলের ঝুড়ি, বুফে নাশতা, বারবিকিউ ডিনার, কফি ঘণ্টা (বিকাল ৫টা-সন্ধ্যা ৬টা), একঘণ্টার জন্য সুইমিং পুল (সকাল ৯টা থেকে বিকাল ৪টা), হিমছড়ি ভ্রমণ, রুমে মিনারেল ওয়াটার, স্পা ও রেস্তোরাঁয় ১০ শতাংশ ছাড়, লন্ড্রি ও সেলুন-পার্লারে ২০ শতাংশ ছাড়, জিমে ৫০ শতাংশ ছাড়, পত্রিকা ও ওয়াইফাই ইন্টারনেট। ফুল বোর্ড প্যাকেজেও একই সুবিধার সঙ্গে বাড়তি হিসেবে মিলবে তিন দিন দুপুর ও রাতের খাবার।

ডেইলি বাংলাদেশ/এনকে