Alexa আওয়ামী লীগের সম্মেলন ঘিরে ফেনীতে উজ্জীবিত নেতাকর্মীরা

আওয়ামী লীগের সম্মেলন ঘিরে ফেনীতে উজ্জীবিত নেতাকর্মীরা

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫০ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আগামী ২৬ অক্টোবর ফেনী জেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে নেতা-কর্মীরা এখন দারুন উজ্জীবিত। সঙ্গে তৃণমূলে চলছে ব্যাপক শো-ডাউনের প্রস্তুতি। রেকর্ড পরিমাণ নেতা-কর্মীর সমাগম ঘটাতে প্রতিদিনই চলছে সভা।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম জানান, আওয়ামী লীগের সম্মেলন সফল করতে নানা আয়োজন করা হচ্ছে। শহরজুড়ে বর্ণিল সাজে সাজানো হচ্ছে। সম্মেলনের জন্য কাউন্সিলর তালিকাও তৈরির কাজ চলছে। শহর ও সদর উপজেলা সহ জেলাজুড়ে সরকারের বিভিন্ন উন্নয়ন প্রচার করতে তৈরি হচ্ছে আটটি গাড়ি। মঙ্গলবার গাড়ির প্রচারণা শুরু করেছে। তবে বৃহস্পতিবারের মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হবে বলে আশা করছেন আয়োজকরা।

ফেনী সরকারি পাইলট হাইস্কুল মাঠে আযোজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। এতে সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম।

বিকম আরো জানান, জেলার সব উপজেলা, পৌরসভা, ইউপি এমনকি ওয়ার্ড পর্যায়ে প্রস্তুতি সভা সম্পন্ন হয়েছে। এছাড়াও, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও শ্রমিকলীগসহ অঙ্গ সংগঠনগুলোতেও প্রস্তুতি সভা হয়েছে। সম্মেলন সফল করতে আটটি উপ-কমিটি গঠন করা হয়েছে। উপ-কমিটি পৃথক সভা করে প্রস্তুতি নিচ্ছে।

ছবি: ডেইলি বাংলাদেশফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল বলেন, সম্মেলনকে ঘিরে বর্ণাঢ্য আয়োজন করা হচ্ছে। নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ রয়েছে।

ফেনী পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, সম্মেলন উপলক্ষে অতিথিদের স্বাগত জানাতে শহরের প্রবেশপথ মহিপাল থেকে সম্মেলন স্থল পর্যন্ত পৌরসভার ১৮টি ওয়ার্ড ও সদর উপজেলার ১২ ইউপি আওয়ামী লীগের পক্ষ থেকে তোরণ নির্মাণ করা হচ্ছে।

শৃঙ্খলা উপ-কমিটির সদস্য ও জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশ্রাফুল আলম গীটার জানান, সম্মেলনের শৃঙ্খলা রক্ষার্থে ২৩০ জন নেতা-কর্মীকে দায়িত্ব দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম