Alexa আইনের প্রতি বিএনপির শ্রদ্ধা নেই: আইনমন্ত্রী

আইনের প্রতি বিএনপির শ্রদ্ধা নেই: আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২০ ১৩ ডিসেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, এ দেশের আইন বা কোনো প্রতিষ্ঠানের প্রতি বিএনপির নেতাদের শ্রদ্ধা নেই। এটা তারা কাজকর্ম ও কথাবার্তায় বুঝিয়েছেন। তাদের বিপক্ষে কোনো আদেশ ও রায় গেলেই এটা মানি না, ওটা ঠিক না ইত্যাদি বলতে থাকেন।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন। পরে তিনি উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মন্ত্রী বলেন, দেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু বিএনপি-জামায়াত দেশকে ব্যর্থ ও ভিক্ষুকের রাষ্ট্রে পরিণত করার চেষ্টা চালাচ্ছে। ২০০১-২০০৬ সাল পর্যন্ত লুটপাটের ধ্বংসস্তূপ থেকে সারা বিশ্বের পাঁচটি উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশের নামও ওঠে এসেছে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত এ দেশকে বিশ্বাস করে না। তাদের আইনজীবীদের বক্তব্য শুনে ও ডাক্তারি রিপোর্ট দেখে আদালত খালেদা জিয়াকে জামিন দেয়ার প্রয়োজন মনে করেননি। তিনি তেমন কোনো গুরুতর অসুস্থ নন। এ কারণে তাকে জামিন দেয়া হয়নি।

এ সময় উপস্থিত ছিলেন আইন সচিব গোলাম সারওয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া, যুগ্ম-আহবায়ক মো. সেলিম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা নূরুল হক ভূঁইয়া, যুবলীগ নেতা আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

মসজিদটি ৪৩ শতাংশ ভূমির ওপর ১২ কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হবে। মেসার্স মোস্তফা কামাল অ্যান্ড নির্মাণ বিল্ডার্স নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান এ কাজ পায়। ১৮ মাসের মধ্যে কাজ সম্পন্ন করবে ওই প্রতিষ্ঠানটি।

ডেইলি বাংলাদেশ/এমআর