Alexa অস্ত্র-গুলিসহ গ্রেফতার কনডম রিপন  

অস্ত্র-গুলিসহ গ্রেফতার কনডম রিপন  

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪৪ ৫ ডিসেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

খুলনায় দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী কনডম রিপনকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার দুই সহযোগীকেও গ্রেফতার করা হয়।

রিপন শেখ ওরফে কনডম রিপন দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকার বনসার বলীর ছেলে। রিপনের বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগে বিভিন্ন থানায় আটটি মামলা রয়েছে।

গ্রেফতার অন্যরা হলেন পাবনা জেলা সদরের বাবুল শেখের ছেলে আব্দুল্লাহ কাওছার ও খুলনা মহানগরীর খালিশপুরের মো. আকরাম শেখের ছেলে ইকবাল শেখ।

র‌্যাব-৬ এর পরিচালক সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ বৃহস্পতিবার দুপুরে মহানগরীর লবনচরার র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে  র‌্যাব-৬ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দিঘলিয়া উপজেলার ফরমায়েশখানা এলাকা থেকে বুধবার রাত সাড়ে ১২টার দিকে কনডম রিপনকে গ্রেফতারের সময় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। কনডম রিপনকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।  রিপনের বাড়ির পাশে তার দেখানো কবরস্থান হতে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শ্যুটারগান, ৯টি গুলি, একটি ম্যাগাজিন, ৭টি রামদা, চারটি মোবাইল, চারটি সিম কার্ড, একটি মেমোরি কার্ড ও ১৩৫০ টাকা উদ্ধার করা হয়। 

রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়ার তালিকাভুক্ত সন্ত্রাসী। রিপনের দেয়া তথ্যের ভিত্তিতে তার সহযোগী মো. আব্দুল্লাহ কাওছার এবং মো. ইকবাল শেখকে তাদের বাসা থেকে গ্রেফতার করা হয়। ঘটনাস্থল থেকেও ১২টি রামদা উদ্ধার করা হয়।


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ