Alexa অস্ত্র-গাঁজাসহ গাজীপুরে দুই ব্যবসায়ী গ্রেফতার

অস্ত্র-গাঁজাসহ গাজীপুরে দুই ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৪৯ ১৯ নভেম্বর ২০১৯   আপডেট: ০১:৫৯ ২০ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুরের পূবাইলে একটি প্রাইভেটকার থেকে আন্তজেলা মাদক ব্যবসায়ী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব।  এরা হলো- সুমন মিয়া (৩৫) ও মাসুদ হোসেন (৩৫)। এ সময় তাদের কাছ থেকে একটি ওয়ান শুটার গান ও ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

মঙ্গলবার র‌্যাব-১ পূবাইলের মীরের বাজার চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে এসব মাদক ও অস্ত্রসহ তাদের গ্রেফতার করে। র‌্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. সারওয়ার বিন কাশেম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযানে তাদের কাছ থেকে ১টি ওয়ান শুটার গান, ৩০ কেজি গাঁজা, ২টি মোবাইল ফোন ও ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সদস্য। সিলেট সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে গাঁজা নিয়ে আসে তারা। পরে এসব চালান প্রাইভেটকারে করে ঢাকাসহ সারাদেশের মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে। এই চক্রের অন্যতম সদস্য হবিগঞ্জের এক মাদক ব্যবসায়ী। ওই ব্যক্তি তাদের মাধ্যমে মাদকের চালান সরবরাহ করে।

অধিনায়ক আরো জানান, এর আগে গ্রেফতারকৃতরা প্রত্যেকে ১০ থেকে ১২টি মাদকের চালান নিয়ে এসেছে। প্রতি চালানে গ্রেফতার সুমন ৪৫ হাজার টাকা ও মাসুদ ২০ হাজার টাকা করে পেত।

এ চক্রের অন্যান্যদের গ্রেফতারে মাঠে কাজ করছে র‌্যাব। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/আরএইচ