অস্ত্র উদ্ধার অভিযানে গোলাগুলি, দুই সন্ত্রাসী নিহত

অস্ত্র উদ্ধার অভিযানে গোলাগুলি, দুই সন্ত্রাসী নিহত

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৪৮ ৭ জুলাই ২০২০   আপডেট: ১১:০৭ ৭ জুলাই ২০২০

নিহত সাদ্দাম হোসেন ও আহত আব্দুল জলিল (ডানে)।

নিহত সাদ্দাম হোসেন ও আহত আব্দুল জলিল (ডানে)।

টেকনাফে অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে দুই পক্ষের গোলাগুলিতে দুই সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন পুলিশের তিন সদস্য।

মঙ্গলবার ভোরে উপজেলার হোয়াইক্যং এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র, ইয়াবা ও গুলি উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- হোয়াইক্যং পশ্চিম মহেশখালীয়া পাড়ার আলী আহমদের ছেলে আব্দুল জলিল ওরফে গুরা পুতুইক্কা ও মৌলভীবাজারের সোলতান আহমদ ওরফে চামড়া বাদশার ছেলে সাদ্দাম হোসেন। তারা একাধিক মাদক ও অবৈধ অস্ত্র মামলার আসামি ছিলেন।

আহতরা হলেন- এসআই মশিউর রহমান, কনস্টেবল অভিজিৎ দাশ ও এমরান হোসেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ভোরে হোয়াইক্যং এলাকায় অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে যায় পুলিশ। এ সময় টের পেয়ে অবৈধ অস্ত্রধারী ও মাদক ব্যবসায়ী সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এতে পুলিশের তিন সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে হামলাকারীরা পাহাড়ের ভেতর চলে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ সাদ্দাম ও জলিলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

ওসি আরো জানান, অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে পুলিশের ওপর হামলাসহ বিভিন্ন অপরাধে জড়িতদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে পৃথক মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর