Alexa অসুস্থ মায়ের পাশে থাকতেই সৈকতের দেশে ফেরা

অসুস্থ মায়ের পাশে থাকতেই সৈকতের দেশে ফেরা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৮ ১২ নভেম্বর ২০১৯  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

শুরুতে টেস্ট স্কোয়াডে থাকলেও টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরেছেন মোসাদ্দেক। আচমকা এভাবে দেশে আসায় অনেকেই ছিলেন ধোঁয়াশায়। শুধু বলা হয়েছিল, পারিবারিক কারণে টেস্ট সিরিজে অনিশ্চিত এই অলরাউন্ডার। ঠিক কি কারণে মোসাদ্দেক হোসেন সৈকত দেশে ফিরেছেন তা এবার স্পষ্ট হয়েছে। নিজের ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে সবকিছু খোলাসা করেছেন সৈকত।

মোসাদ্দেকের রত্নগর্ভা মা হোসনে আরা বেগম গুরুতর অসুস্থ। মূলত গুরুতর অসুস্থ হয়ে পড়া মায়ের পাশে থাকতেই হুট করে দেশে ফিরেছেন এ টাইগার ব্যাটসম্যান। এখন তিনি মায়ের সঙ্গে আছেন। বলা চলে বেশ উৎকণ্ঠায় তার সময় কাটছে। মায়ের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন মোসাদ্দেক।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজ থেকে দেওয়া এক পোস্টে মোসাদ্দেক লিখেন, আশা করি এখন সবাই বুঝতে পারছেন আমি কেন ভারত থেকে ফিরে এসেছি। আমার মায়ের যকৃৎ ঠিকঠাক কাজ করছে না। সেরে ওঠার জন্য জরুরী ভিত্তিতে অস্ত্রোপচার প্রয়োজন। অনুগ্রহ করে সবাই আপনাদের প্রার্থনায় আমার মাকে রাখবেন। ক্রিকেট এবং বাংলাদেশ দল সবসময় আমার অবিচ্ছেদ্য অংশ। আমার সব শুভাকাঙ্ক্ষীদের জন্য ভালোবাসা।

টেস্ট সিরিজে মোসাদ্দেকের থাকা প্রায় অনিশ্চিত। তার জায়গায় কাকে নেয়া হতে পারে এ নিয়ে কিছু জানা যায়নি।

বাংলাদেশের বর্তমান টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাইফ হাসান, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, মুস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন।

ডেইলি বাংলাদেশ/এএল