অসুস্থ ভ্যানচালকের পাশে দাঁড়ালেন আওয়ামী লীগ নেতা

অসুস্থ ভ্যানচালকের পাশে দাঁড়ালেন আওয়ামী লীগ নেতা

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৪৯ ১৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০২:০৯ ১৮ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

চুয়াডাঙ্গার জীবননগরের পিয়ারাতলা গ্রামের অসুস্থ ভ্যানচালক ফজর আলীকে আর্থিক সাহায্য করেছেন মনোহরপুর ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান।  

সোমবার রাতে পিয়ারাতলা আওয়ামী লীগের অফিসে ফজর আলীর শারীরিক প্রতিবন্ধী ছেলে শরিফুল ইসলাম ও তার মা সালেহার কাছে চিকিৎসার ওই নগদ অর্থ তুলে দেন।

তরুণ আওয়ামী নেতা জিয়া বলেন, ফজর আলী বয়সে প্রবীণ হলেও আর্থিক অসচ্ছলতার কারণে সে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ইদানীং তার হার্টের সমস্যা ও মানসিক রোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে বিনা চিকিৎসায় দিন দিন আরো অসুস্থ হয়ে পড়েছেন। তার অসুস্থতার খবর জানতে পেরে আমি ও স্থানীয় আমার শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে কিছু টাকা তুলে তার পরিবারের হাতে দিলাম।
 
এদিকে ফজর আলীর শারীরিক প্রতিবন্ধী ছেলে শরিফুল ইসলাম জানান, তার বাবা হার্ট ও মানসিক রোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে অসুস্থ হয়ে টাকার অভাবে বিনা চিকিৎসায় ভুগছেন। সে তার বাবার চিকিৎসার জন্য এলাকার বিত্তবানদের কাছে আর্থিক সাহায্য চেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন মনোহরপুর ইউপি যুবলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন মুন্সী, ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামিউল হক শামীম, নওয়াজ শরীফ পিয়াস, সাইফুল ইসলাম, জামাল, কামাল, নুর ইসলাম প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেডআর