অসুস্থ ভাইকে দেখতে হাসপাতালে ট্রাম্প

অসুস্থ ভাইকে দেখতে হাসপাতালে ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:২৮ ১৫ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হঠাৎ করেই নিউইয়র্কের এক হাসপাতালে দেখা গেল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। এক বিবৃতিতে প্রেসিডেন্ট ট্রাম্প জানিয়েছেন, তার ছোট ভাই রবার্ট ট্রাম্প অসুস্থ, তাকে দেখতে হাসপাতালে গেছেন তিনি।

সংবাদ মাধ্যম বিবিসির খবরে জানা যায়, শুক্রবার বিকেলে নিউইয়র্ক প্রেসবাইটেরিয়ান হাসপাতালে যান ট্রাম্প। সে সময় তিনি মুখে মাস্ক পরেছিলেন। যদিও বেশিরভাগ সময়ই ট্রাম্পকে মাস্ক পরতে দেখা যায় না। তিনি প্রায় ৪৫ মিনিট হাসপাতালে অবস্থান করেছেন।

মার্কিন সংবাদমাধ্যমগুলো প্রতিবেদনে জানায়, ৭২ বছর বয়সী রবার্ট গুরুতর অসুস্থ। তবে কেন তাকে ভর্তি করা হয়েছে তা স্পষ্ট নয়। মার্কিন প্রেসিডেন্টের প্রোপার্টি এম্পায়ারের রিয়েল-এস্টেটে বিনিয়োগের দেখভাল করেন তিনি।

হাসপাতালে ঢোকার পথে প্রেসিডেন্ট বলেছেন, আমি আশা করি সে ভালো আছে। তার কঠিন সময় যাচ্ছে। ৭৪ বছর বয়সী ট্রাম্প হাসপাতাল থেকে নিউ জার্সির বেডমিনস্টারের কাছে একটি গলফ ক্লাবে যান। ভাই সম্পর্কে তিনি বলেছেন, আমার চমৎকার একজন ভাই। অনেক দিনের দারুণ সম্পর্ক আমাদের। এখন সে হাসপাতালে। আশা করি সে ঠিক হয়ে যাবে।

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদন অনুযায়ী গত জুনে ম্যানহাটনের মাউন্ট সিনাই হাসপাতালে এক সপ্তাহেরও বেশি সময় ধরে ইনটেনসিভ কেয়ার ইউনিটে ছিলেন রবার্ট।

ডেইলি বাংলাদেশ/আরএএইচ