Alexa অশুভ চক্রের উসকানিতে ধানক্ষেতে কৃষকের আগুন

খাদ্যমন্ত্রী বললেন

অশুভ চক্রের উসকানিতে ধানক্ষেতে কৃষকের আগুন

নিজস্ব প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:২৭ ১৫ মে ২০১৯   আপডেট: ২২:৩০ ১৫ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সরকারকে বিপদে ফেলতে ও ভাবমূর্তি নষ্ট করতে একটি অশুভ চক্র কৃষকদের উসকানি দিয়ে ধানক্ষেতে আগুন দিয়েছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, একটি বিশেষ গোষ্ঠী ষড়যন্ত্র করে এই হেয় কাজটি করছে।

বুধবার সকালে সিরাজগঞ্জ জেলা শহরে ‘অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান-২০১৯’ উদ্বোধন উপলক্ষে জেলা খাদ্য নিয়ন্ত্রণ অধিদফতর আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় বঙ্গবন্ধুর প্রসঙ্গ টেনে খাদ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কৃষকদের নিয়ে ভাবতেন, তাদের জন্য কাজ করতেন। তেমনি তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার কৃষিবান্ধব। সেজন্য অশুভ শক্তির কোনো উদ্দেশ্য সফল হবে না।

মন্ত্রী কৃষকদের আশ্বস্ত করে বলেন, প্রকৃত কৃষক ছাড়া কোনো মিল বা ঠিকাদারি প্রতিষ্ঠান থেকে ধান বা চাল কিনবে না সরকার। তিনি আশা করেন, এ ব্যাপারে সরকারি দলের লোকজন কৃষকদের পাশে থাকবেন। বিপরীতে স্থানীয় খাদ্য বিভাগ বা কোনো চক্র যদি প্রান্তিক কৃষক ছাড়া অন্য কারো কাছ থেকে ধান বা চাল সংগ্রহ করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেন।

জেলা খাদ্য নিয়ন্ত্রক মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ইফতেখার উদ্দিন শামীম, জেলা পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, চেম্বার প্রেসিডেন্ট আবু ইউসুফ সূর্য প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics

Best Electronics