Alexa অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান

অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২৯ ২১ অক্টোবর ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ফুটবল খেলায় কখন কি হয়ে যায় বলা মুশকিল। এই যেমন ইন্টার মিলান দলটা! ৪-১ গোলে এগিয়ে থেকে যেখানে নিশ্চিন্তে ম্যাচ শেষ করে আসার কথা সেখানে শেষদিকে দুই গোল হজম করে প্রায় পয়েন্ট হারিয়ে বসেছিল। তবে শেষ পর্যন্ত নিজেদের রক্ষণ আর ভুল না করায় সাসৌলোর বিপক্ষে জয় নিয়েই মাঠ ছেড়েছে ইন্টার মিলান। 

গোলবন্যার ম্যাচে শুরুটা করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ। ৩৮ মিনিটে ব্যবধান বাড়িয়ে নেন বেলজিয়ামের রোমেরো লুকাকু। এর মাঝে অবশ্য একটি গোল শোধ করে সাসৌলো। বিরতির আগে পেনাল্টি পায় ইন্টার মিলান। স্পট কিক থেকে গোল করে ব্যবধান বাড়ান লুকাকু। এটি এবারের সিরি আ’তে তার পঞ্চম গোল। ম্যাচ খেলেছেন মাত্র আটটি। ৩-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ইন্টার মিলান।
 
ম্যাচের ৭১ মিনিটে আরেকটি পেনাল্টি পায় ইন্টার মিলান। এবার গোল করেন লাউতারো মার্টিনেজ। তিন গোলে এগিয়ে থেকে মিলান কোচ আন্তোনিও কন্তে দলে দুটি পরিবর্তন আনেন। এবারের মৌসুমে এ সুযোগে প্রথমবারের মত মাঠে নামেন উইঙ্গার মাতেও পলিটানো ও মিডফিল্ডার ভ্যালেন্তিনো লাজারো। 

এরপরই খেলায় ফেরে সাসৌলো। ফিলিপ জুরিচিক ও জেরেমি বোগার গোলে ব্যবধান মাত্র এক গোলে নামিয়ে আনে দলটি। তবে বাকি সময় আর গোল হজম না করায় ম্যাচে জয় পায় ইন্টার মিলান। 

পরপর দুটি ম্যাচ হারার পর এ জয় কোচ আন্তোনিও কন্তের জন্য অতি প্রয়োজনীয় ছিল। এই জয়ে আট ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে থাকলো ইন্টার মিলান। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষস্থানে জুভেন্টাস। 

ডেইলি বাংলাদেশ/এসআই