অর্ধযুগ আগে বিয়ে, এখন দুই সন্তানের বাবা সাইমন

অর্ধযুগ আগে বিয়ে, এখন দুই সন্তানের বাবা সাইমন

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৪৬ ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ২০:২৬ ২২ ফেব্রুয়ারি ২০২০

স্ত্রী ও সন্তানদের সঙ্গে সাইমন সাদিক

স্ত্রী ও সন্তানদের সঙ্গে সাইমন সাদিক

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নায়ক সাইমন সাদিক ছয় বছর আগেই বিয়ে করেছেন। দীর্ঘ দিন প্রেম করার পর দুই পরিবারের সম্মতিতেই ২০১৪ সালের ডিসেম্বরে বিয়ে করেন তিনি। সাইমনের স্ত্রীর নাম নিপা সাদিক, তিনি ঢাকার মেয়ে। হঠাৎ করেই শনিবার বিকেলে নিজের ছেলের ছবি ফেসবুকে শেয়ার করেন সাইমন। 

জানা গেছে, দীর্ঘ ৯ বছর প্রেম করার পর বিয়ে করেন সাইমন ও নিপা। সাইমন-নিপা দম্পতির রয়েছে দুই ছেলে সন্তান। বড় ছেলের নাম সাদিক মো. সাইয়্যান। তার বয়স চার বছর চার মাস। সে এখন প্রথম শ্রেণিতে পড়াশোনা করেছেন। আর ছোট ছেলের নাম সাদিক মোহাম্মদ সাইয়্যার। তার বয়স পাঁচ মাস।

স্ত্রী নিপা সাদিকের সঙ্গে সাইমন

বিয়ের বিষয়ে সাইমন সাদিক বলেন, বিয়ের বিষয়টা কাছের কয়েকজন ছাড়া অনেকেই জানতো না। নিপার সঙ্গে আমার প্রেম ছিল নয় বছরের। দুজন দুজনকে খুব ভালোবাসি আর সেই ভালোবাসাকে পূর্ণতা দিতেই আমরা বিয়ে করি। আজ ছেলের আনন্দে বিষয়টি সবার সামনে নিয়ে এসেছি।

ছেলেকে নিয়ে তিনি বলেন, বাবা হওয়ার অনুভূতি আসলে ভাষায় প্রকাশ করার মতো না। আমার কাছে আমার ছেলেই সবকিছু। আমি ওর জন্য সবার কাছে দোয়া চাই। আজকে আমার বড় ছেলে তার জীবনের প্রথম পরীক্ষায় প্রথম হয়েছে। এটা আমার জন্য অতি আনন্দের। আর তাই আজকে এই খুশিতে আত্নহারা হয়ে ছেলের ছবি প্রকাশ করি।

 ছেলেকে নিয়ে সাইমনের ফেসবুক পোস্ট

২০১২ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘জ্বী হুজুর’ সিনেমা দিয়ে তার চলচ্চিত্রে পা রাখেন সাইমন। এরপর ২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে সবার নজরে আসেন। এরপর একে একে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। ‘জান্নাত’ ছবিতে অভিনয় করায় ২০১৯ সালে সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারো লাভ করেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এনএ