Alexa অভিযানে পিস্তল জ্যাম, দারোগা মুখে বললেন ‘ঠা ঠা’!

অভিযানে পিস্তল জ্যাম, দারোগা মুখে বললেন ‘ঠা ঠা’!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:০৫ ৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১২:৫৫ ৮ ফেব্রুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সন্ত্রাসীদের তাড়া করছিল পুলিশ। সন্ত্রাসীরাও প্রাণপণে পালাচ্ছে। এক পর্যায়ে দুর্বৃত্তদের কাবু করার জন্য পুলিশদল গুলি শুরু করে। এ সময় তাদের সঙ্গে ছিলেন থানার দারোগাও। 

কিন্তু দেখা গেল তার হাতের পিস্তলটি জ্যাম হয়ে গেছে। গুলি ছুটছে না। তখন তিনি এক অদ্ভুত কাণ্ড করলেন- মুখ দিয় ঠা ঠা আওয়াজ শুরু করলেন।   

ভারতের উত্তর প্রদেশের (ইউপি) সম্বল এলাকায় এমন ঘটনা ঘটে। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এই ঘটনা নিয়ে ইউপি পুলিশ ব্যাপক ঠাট্টা মশকরার শিকার হচ্ছে।

ভিডিওটি ভাইরাল হয়ে পড়ায় ইউপি পুলিশকে নিয়ে ব্যাপক ঠাট্টা মশকরার সমান্তরালে সামভাল জেলা এসপি বলেছেন, এ বিষয়ে পুলিশ কর্মীদের প্রশিক্ষিত করা হবে।

ভারতীয় পত্রিকায় প্রকাশিত খবরে জানা যায়, গভীর রাতে একদল দুর্বৃত্তকে পুলিশ ঘিরে ফেলেছিল। এ সময় তাদের কাবু করার জন্য গুলি ছোড়ে পুলিশ। সন্ত্রাসীরা গুলি করেনি। কিন্তু দারোগা সাহেব নিজেদের ফায়ারিংয়ে ঘাবড়ে গিয়ে পিস্তল বের করে গুলি করতে যান। কিন্তু যখন দেখলেন তার পিস্তল থেকে গুলি ছুটছে না তখন তিনি অপ্রত্যাশিতভাবে মুখ দিয়ে গুলির শব্দ শুরু করেন ‘ঠা ঠা ঠা’!

তবে পাশে থাকা অপর পুলিশ সদস্য নিজের পিস্তল থেকে এক সন্ত্রাসীর পায়ে গুলি করে। পরে আহত অবস্থায় তাকে আটক করে, যার জন্য ২৫ হাজার রুপি পুরস্কা ঘোষণা করা হয়েছিলো।  

এদিকে, এ ঘটনা ভিডিও কীভাবে হলো? এর জবাব হচ্ছে পুলিশ ওই অভিযানে প্রত্যক্ষদর্শী হিসেবে কয়েকজন সাংবাদিককে সঙ্গে নিয়ে গিয়েছিল। সে সূত্রে ঘটনার ভিডিও করা হচ্ছিল।

পুলিশের ভিডিওটি দেখুন:-

ডেইলি বাংলাদেশ/টিএএস/মাহাদী