Alexa ‘অভিযাত্রিক’-এ ‘অপু’র ভূমিকায় থাকছেন না আরিফিন শুভ

‘অভিযাত্রিক’-এ ‘অপু’র ভূমিকায় থাকছেন না আরিফিন শুভ

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৯ ১৫ মে ২০১৯  

আরিফিন শুভ

আরিফিন শুভ

ছেলের হাত ধরে বড়পর্দায় ‘অপু’কে ফেরাচ্ছেন পরিচালক শুভ্রজিৎ মিত্র। সৌজন্যে তার আসন্ন ছবি ‘অভিযাত্রিক’। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করার কথা ছিল বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভর। কিন্তু ভিসা সমস্যার কারণে এই ছবিতে অভিনয় করা হচ্ছে না তার। 

এই প্রসঙ্গে শুভ্রজিৎ বললেন, খুবই আনফরচুনেট। শুভ ভিসা পায়নি। সে জন্যই ছবিটা ও করতে পারছে না। রিসেন্ট কিছু ঘটনা ঘটেছে। সকলেই জানেন। সে সব কারণেই এই মুহূর্তে শুভ আসতে পারবে না।

চলতি লোকসভা নির্বাচনে বাংলাদেশের দুই অভিনেতার উপস্থিতির কারণেই সমস্যার সূত্রপাত হয়। ভারতে এই মুহূর্তে বাংলাদেশী শিল্পীদের কাজ করা নিয়ে সমস্যা তৈরি হয়েছে। শিল্পীরা ভিসা পাচ্ছেন না বলেই জানা যায়। সে কারণেই ‘অভিযাত্রিক’ ছবিটি থেকে সরে দাঁড়াতে হল শুভকে।

এ ছবির অন্যান্য শিল্পীরা আপাতত অপরিবর্তিত। অপর্ণার ভূমিকায় অভিনয় করবেন দিতিপ্রিয়া রায়। এ ছাড়া ‘লীলা’র চরিত্রে অর্পিতা চট্টোপাধ্যায়, ‘রানুদি’র চরিত্রে শ্রীলেখা মিত্র এবং ‘রানু’র দিদির চরিত্রে অভিনয় করছেন সোহাগ সেন। অপুর বন্ধুর ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে।

কিন্তু ‘অপু’ হিসেবে নতুন কোন অভিনেতাকে বেছে নেবেন? পরিচালকের উত্তর, স্ক্রিন টেস্ট চলছে অনেকের। কিন্তু এখনো চূড়ান্ত করা হয়নি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics

Best Electronics