অভিনয় ছেড়ে এখন পোল ড্যান্সার অভিনেত্রী

অভিনয় ছেড়ে এখন পোল ড্যান্সার অভিনেত্রী

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৪ ১০ জুলাই ২০২০  

স্মাইলি সুরি

স্মাইলি সুরি

‘কালিউগ’ সিনেমার ছবির জনপ্রিয় গান ‘তুঝে দেখ দেখ শোনা’ শুনেই এমন মানুষ নেই। ছবিতে কুণাল খেমু ও স্মাইলি সুরির অভিনয় বেশ হিট হয়েছিল সিনেপ্রেমীদের মধ‍্যে। সেই স্মাইলিই এখন অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অনেক দূরে। বলিউডে কালিউগ ছবির পর তেমন সফলতা পাননি তিনি। অবসাদের শিকারও হন স্মাইলি। 

বলিউডে সফলতা না পাওয়ায় বেশ ভেঙে পড়েছিলেন স্মাইলি। এমনকি ব‍্যক্তিগত জীবনেও সুখের মুখ দেখেননি তিনি। বিয়ের দু’বছর পরেই বিচ্ছেদ হয়ে যায় স্বামীর সঙ্গে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তার বাবা ও দাদি প্রয়াত হন সেই সময়। উপর্যুপরি ধাক্কায় মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন স্মাইলি।

এরপরেই নিজেকে কোনো কাজে ব‍্যস্ত করে তোলার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। শেখেন পোল ড্যান্স। এতে কষ্ট ভুলে থাকতে সাহায‍্য হয় তার। এখন পোল ড্যান্সিংয়ের দুনিয়ায় বেশ পরিচিত নাম স্মাইলি সুরি। অভিনয় জগতে থাকার সময় স্মাইলির সঙ্গে এখনকার স্মাইলির মিল খুঁজতে গেলে হকচকিয়ে যাবেন। তখনকার ফিট অভিনেত্রীর সঙ্গে এখনকার পোল ড্যান্সারের অনেক অমিল‍। বেশ কিছুটা ওজনও বেড়েছে তার।

১৯৮৩ তে মুম্বাইতে জন্ম স্মাইলির। সম্পর্কে তিনি মহেশ ভাট ও মুকেশ ভাটের ভাইঝি। অর্থাৎ, আলিয়া, পূজা ভাট এবং ইমরান হাশমির তুতো বোন। স্মাইলির ভাই মোহিত সুরি প্রখ‍্যাত পরিচালক। ‘জহর’ ছবিতে তার অ্যাসিস্ট‍্যান্ট হিসাবেও কাজ করেছেন স্মাইলি।

২০০৫ এ কালিউগ ছবির হত ধরে বলিউডে পা রাখেন স্মাইলি। এটা মোহিত সুরিরও পরিচালক হিসাবে প্রথম ছবি। বক্স অফিসে ছবিটি ভাল ব‍্যবসা করলেও অভিনেত্রীর ক্যারিয়ারে তেমন প্রভাব পড়েনি। এরপর ক্রুক, ইয়ে মেরা ইন্ডিয়াসহ কয়েকটি ছবিতেও দেখা গিয়েছিল স্মাইলিকে।

ডেইলি বাংলাদেশ/টিএএস