Alexa অভিনেত্রী হওয়ার আগে যে কাজ করতেন কিয়ারা

অভিনেত্রী হওয়ার আগে যে কাজ করতেন কিয়ারা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:০৮ ৮ ডিসেম্বর ২০১৯  

কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি

কিয়ারা আদভানি। ‘কবীর সিং’ ছবিতে তার অভিনয় সকলের নজর কেড়েছিল। বিশেষ করে চুমুর দৃশ্যে কিয়ারা ও শাহিদ কাপুর খুবই সাবলীল অভিনয় করেছিলেন। এই ছবির পর থেকেই কিয়ারা একের পর এক ভাল ছবির অফার পেতে শুরু করেন। 

এখন বলিউডের উঠতি নায়িকাদের মধ্যে কিয়ারার নাম প্রথম সারিতেই আসে। সামনেই মুক্তি পেতে চলেছে কিয়ারা অভিনীত ছবি ‘গুড নিউজ’। সেখানে কিয়ারাকে দেখা যাচ্ছে প্রেগন্যান্ট অবস্থায়। কিয়ারার সঙ্গে এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, ও দিলজিৎ। কিন্তু এই ছবি মুক্তির আগেই কিয়ারা নিজের জীবনের গোপন কথা শেয়ার করলেন।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সিনেমায় আসার আগে তিনি তার মায়ের একটি প্রি-স্কুল আছে, সেখানে কাজ করতেন।

তিনি বলেন, সকাল সাতটায় আমি মায়ের স্কুলে পৌঁছে যেতাম। তারপর সারাদিন ছোট বাচ্চাদের সামলাতাম। এমনকি বাচ্চাদের ডাইপারও আমি চেঞ্জ করে দিতাম। আমি বাচ্চা খুব ভালবাসি। আমি চাইবো আমার নিজেরও একটি সন্তান হোক। কারণ এই অনুভূতি সব থেকে বড়।

কিয়ারার এই খোলামেলা উত্তরের পর সকলেই কিয়ারার আগের জীবন নিয়ে আগ্রহ দেখিয়েছেন। কিয়ারাকে আরো ভাল কাজ করার জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস