Alexa অভিনেত্রীর স্পর্শকাতর স্থান ছুঁয়ে পালালো যুবক!

অভিনেত্রীর স্পর্শকাতর স্থান ছুঁয়ে পালালো যুবক!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩০ ২৩ জুলাই ২০১৯   আপডেট: ১৩:১০ ২৪ জুলাই ২০১৯

ছবি: রূপান্বিতা দাস

ছবি: রূপান্বিতা দাস

কিছুদিন আগে কলকাতার টেলিভিশন অভিনেত্রী স্বস্তিকা দত্ত ক্যাবে যৌন হয়রানির শিকার হয়েছিলেন। তারপর এবার কলকাতার যাদবপুরে বিজয়গড় এলাকায় টলিউডের এক অভিনেত্রী শ্লীলতাহানির শিকার হয়েছেন। তবে এবার ঘটনা ঘটেছে প্রকাশ্যে রাস্তায়। ঘটনার পর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই অভিনেত্রী। তবে অভিযুক্তরা এখনো ধরা ছোয়ার বাইরে রয়েছে। 

যৌন হয়রানির শিকার অভিনেত্রীর নাম রূপান্বিতা দাস। তার অভিযোগ, রবিবার শুটিং থেকে ফিরে তিনি একটি ক্যাফেতে যাচ্ছিলেন। রাস্তায় আচমকাই কালো বাইকে চড়ে কয়েকজন যুবক এসে তার গোপনাঙ্গ ছুঁয়ে বেরিয়ে যায়। পরে ফের সেটি ঘুরে আসে। তখন তিনি রাস্তার মানুষজনকে ঘটনাটি বললে তারা পালিয়ে যায়। অভিযোগ জানাতে থানাতেও যান এই অভিনেত্রী।

পুলিশকে রূপান্বিতা দাস জানান, ওই বাইকের নম্বরের শেষ কয়েকটি সংখ্যা তিনি দেখতে পেয়েছেন। কিন্তু অভিনেত্রীর অভিযোগ, পুলিশ তাকে সহযোগিতা করেনি। কারণ প্রথমেই তাকে প্রশ্ন করা হয়েছিল, আপনি ওদের ফটো তুলতে পারলেন না? তারপর জিজ্ঞাসা করা হয়, আপনি গাড়ির পুরো নাম্বরটা দেখতে পেলেন না?

এই ঘটনার পর রূপান্বিতা ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে একটি ভিডিওয় গোটা ঘটনার বর্ণনা করেছেন তিনি। সেইসঙ্গে বলেছেন, তার অভিযোগ জানানোর পর অনেকটা সময় পেরিয়ে গেলেও পুলিশ তাকে কোনো তথ্য জানায়নি। 

তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে ঘটনার তদন্ত শুরু করেছে তারা। ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনএ

Best Electronics
Best Electronics